JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশ কেন জিতবে, তার ব্যাখ্যা দিলেন আশরাফুল

ক্রিকেট দুনিয়া 15th Jun 2017 at 10:29am 446
বাংলাদেশ কেন জিতবে, তার ব্যাখ্যা দিলেন আশরাফুল

বাংলাদেশের এক সময়কার বড় বড় জয়গুলোর পেছনে সবচেয়ে বড় অবদান থাকতো মোহাম্মদ আশরাফুলের। জাতীয় দলের বাইরে থাকা সাবেক এই অধিনায়েকের মতে, বাংলাদেশের পক্ষে ভারতকে হারানো সম্ভব। তাঁর প্রশ্ন, যদি শ্রীলঙ্কা হারাতে পারে, তাহলে আমরা কেন পারব না। খবর এবিপি আনন্দের।

যদিও আশরাফুলের যুক্তিটা মোটেই ফেলে দেওয়ার মতো নয়। এই তো কিছু দিন আগের কথা। লঙ্কানদের টেস্ট, ওয়ানডে ও টি-টোয়েন্টিতে খুব দাপটের সঙ্গে হারিয়েছে টাইগাররা। তাও আবার শ্রীলঙ্কার মাটিতেই। সেই লঙ্কানরা যদি ভারতের তিনশোর্ধ্ব রান টপকে জিততে পারে, তাহলে টাইগারদের কাছে তো সেটা সহজেই পেরিয়ে যাওংয়ার কথা। কিন্তু ক্রিকেটতো আর পরিসংখ্যা দিয়ে হয় না। যেদিন যে দল নিজেদের মেলে ধরতে পারে তারাই জয়ের মালা পরে।

আশরাফুল টানলেন নিউজিল্যান্ডের প্রসঙ্গও। তিনি বলেন, কিউইদের বিরুদ্ধে ৩৩/৪ অবস্থা থেকেও ম্যাচ বের করতে সক্ষম হয়েছে সাকিব-মাহমুদুল্লাহরা।

তিনি যোগ করেন, অতীতে বাংলাদেশ বেশ কয়েকবার ভারতকে চাপে ফেলে দিয়েছিল। যদিও, ম্যাচ বের করতে পারেনি। তার মতে, গত টি-টোয়েন্টি বিশ্বকাপে, এক রানে হেরে যাওয়াটা মেনে নেওয়া কঠিন ছিল। কিন্তু, এবার ভাগ্য-পরিবর্তনের আশায় আশরাফুল। বলেন, আমার বিশ্বাস, আবার ওরা তেমন কিছু করে দেখাবে।

তথ্যসূত্রঃ বিডি প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)