JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

স্পটলাইটে মোস্তাফিজ-বুমরাহ

ক্রিকেট দুনিয়া 15th Jun 2017 at 10:34am 503
স্পটলাইটে মোস্তাফিজ-বুমরাহ

চ্যাম্পিয়নস ট্রফির দ্বিতীয় সেমিফাইনালে আজ ভারতের বিপক্ষে মাঠে নামছে বাংলাদেশ। বিকাল ৩.৩০টায় শুরু হবে ম্যাচটি। সরাসরি দেখাবে গাজী টিভি, বিটিভি, মাছরাঙা টিভি ও স্টার স্পোর্টস ১। এই ম্যাচে বিশেষ নজরে থাকবেন টাইগারদের পেস সেনশেসন মোস্তাফিজুর রহমান আর ভারতের পেসার জাসপ্রিত বুমরাহ।

দীর্ঘ দিনের ইনজুরির ছোবল বাদ দিলে গেল বছরের বাকি সময়টা ছিল মোস্তাফিজময়। পুরো বছরে অসংখ্য মুকুট উঠেছে মোস্তাফিজের শোকসে। দুহাত ভরে কুড়িয়েছেন ভক্ত, শুভাকাঙ্ক্ষী এবং ক্রিকেটবোদ্ধাদের প্রশংসা। এককথায় বছরজুড়েই ছিল মোস্তাফিজের কল্পকথা।

তবে ইনজুরি থেকে ফিরে আগের রূপটা হারিয়ে ফেলেছেন মোস্তাফিজ। মাঝে মধ্যে বল হাতে জ্বলে উঠেন তিনি। তবে উইকেট কম পেলেও বেশ কিপটে বোলিং করছেন মোস্তাফিজ। মোস্তাফিজের সর্বশেষ আট ইনিংসের বোলিং ফিগার এমন ২/১৭, ২/৩৩, ৪/২৩, ১/৪৬, ১/৫৩, ০/৫১, ০/২৭, ১/৫২। সবমিলে চ্যাম্পিয়নস ট্রফির সেমিতে আজ স্পটলাইটে থাকবেন মোস্তাফিজ।

অপরদিকে ইংল্যান্ডের সিমিং কন্ডিশনে কোহলির দলের ট্রাম্পকার্ড হয়ে উঠতে পারেন পেসার জাসপ্রিত বুমরাহ। ঘরোয়া এবং আন্তর্জাতিক অঙ্গন মিলিয়ে গত বছর দুয়েকে বল হাতে অবিশ্বাস্য উন্নতি করেছেন বুমরাহ। এরই মধ্যে নিজেকে প্রতিষ্ঠিত করেছেন ডেথ ওভারের বোলার হিসেবে। বুমরাহ ভালো বল করতে পারেন নতুন বলেও। দলকে এনে দিতে পারেন ব্রেক থ্রু। বাংলাদেশের বিপক্ষে বুমরাহ হতে পারেন কোহলির সবচেয়ে মোক্ষম অস্ত্র।

তথ্যসূত্রঃ ঢাকা টাইমস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)