JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ছেলের সঙ্গে এমন ছবি তুলে সোশ্যাল মিডিয়ার ‘ট্রোল’ হচ্ছেন শ্রাবন্তী

বিবিধ বিনোদন 15th Jun 2017 at 10:44am 847
ছেলের সঙ্গে এমন ছবি তুলে সোশ্যাল মিডিয়ার ‘ট্রোল’ হচ্ছেন শ্রাবন্তী

শ্রাবন্তী নামটা টলিউডে ভীষণ ফেমাস। দেখতে যেমন মিষ্টি, তেমন অভিনয় দক্ষতা, সব কিছুতেই হার মানবে অন্য নায়িকারা। তবে কিছুদিন আগে টলি ইন্ডাস্ট্রি থেকে একটু ‘ডিটাচ’ হয়ে পড়েছিলেন শ্রাবন্তী।

শেষ হিট ছবি ছিল বিরসা দাসগুপ্ত পরিচালিত ‘শুধু তোমারি জন্য’। তারপর ছবি করেছেন অনেক কিন্তু, সেগুলো বক্স অফিসে তেমন হিট করতে পারেনি। তবে এখন সে কাজ করছে রাজশ্রী দে পরিচালিত ‘বীরপুরুষ’ ছবিতে। যেখানে শ্রাবন্তীকে পাওয়া যাবে একেবারে অন্য লুকে। একজন পুলিশ অফিসারের ভূমিকায় আমরা তাঁকে দেখতে পাবো।

কিন্তু ছবি ছাড়াও শ্রাবন্তীকে নানা কারণে সোশ্যাল মিডিয়ায় ‘ট্রোল’ হতে দেখা গিয়েছে বারবার। পরিচালক রাজীবের সঙ্গে সম্পর্ক বিচ্ছেদের পর সোশ্যাল মিডিয়া উত্তাল ছিল শ্রাবন্তীকে নিয়ে। পরে যখন শ্রাবন্তী আবার বিয়ে করে মডেল কৃষাণ ব্রজকে তখন ফের সোশ্যাল মিডিয়ার ‘ডেইলি সোপ’ ছিলেন শ্রাবন্তী। সম্প্রতি ছেলে ঝিনুকের সঙ্গে তোলা একটি ছবিকে কেন্দ্র করে আবারও সোশ্যাল মিডিয়ার ‘ট্রোল’ হচ্ছেন শ্রাবন্তী। অনেকে লিখছেন “এ কেমন মা, যে তার ছেলের সঙ্গে এমন পোজে ছবি তোলেন”। তবে শ্রাবন্তী একেবারেই সেদিকে দৃষ্টিপাত করেননি। তিনি তাঁর ছেলের বন্ধু, এটি তিনি আগেও জানিয়েছিলেন, ছেলের সঙ্গে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের জন্যই হয়তো এমন ছবি তুলতে তার অসুবিধা হয়নি।।

তথ্যসূত্রঃ কলকাতা ২৪x৭

Googleplus Pint
Like - Dislike Votes 9 - Rating 3.3 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)