JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ভারতের বিপক্ষে সৌম্যর ৫ ইনিংস

ক্রিকেট দুনিয়া 15th Jun 2017 at 5:48pm 618
ভারতের বিপক্ষে সৌম্যর ৫ ইনিংস

২০১৪ সালের ডিসেম্বর থেকে আজ পর্যন্ত ভারতের বিপক্ষে মোট পাঁচটি ম্যাচ খেলেছে বাংলাদেশ। আজকের ম্যাচ বাদে চারটি ম্যাচের দুটিতে জিতেছে বাংলাদেশ। দুটিতে জিতেছে ভারত।

২০১৪ সালের ডিসেম্বরে জিম্বাবুয়ের বিপক্ষে অভিষেক হয় সৌম্য সরকারের। এরপর আজ পর্যন্ত ৩১টি ম্যাচ খেলেছেন সৌম্য সরকার। তার মধ্যে বাংলাদেশ ভারতের বিপক্ষে যে ৫টি ম্যাচ খেলেছে তার সবকটিতেই খেলেছেন সৌম্য সরকার। পাঁচ ম্যাচে তার মোট রান ১৫৭। সর্বোচ্চ রান ৫৪। আর সর্বনিম্ন ০। যা আজ তিনি করেছেন।

২০১৫ সালের জানুয়ারিতে মেলবোর্নে ওয়ানডে বিশ্বকাপের কোয়ার্টার ফাইনালে ভারতের বিপক্ষে খেলেন সৌম্য সরকার। সেবার ৪৩ বল খেলে ৩টি চার ও ১টি ছক্কায় ২৯ রান করে আউট হন।

এরপর ঘরের মাঠে ভারতের বিপক্ষে দ্বিপাক্ষিক সিরিজের তিন ম্যাচে বলতে গেলে ভালো করেন সৌম্য। প্রথম ম্যাচে ৪০ বলে ৮টি চার ও ১ ছক্কায় ৫৪ রান করেন। পরের ম্যাচে ৪৭ বলে করেন ৩৪ রান। আর শেষ ওয়ানডেতে ৩৪ বলে ৫টি চার ও ২ ছক্কায় করেন ৪০ রান।

সবশেষ আজ আইসিসি চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনালে ভারতের বিপক্ষে খেলতে নামেন তিনি। ২ বল মোকাবেলা করে কোনো রান না করেই বোল্ড হয়ে যান। পাশাপাশি বাংলাদেশকে ফেলে যান বিপাকে।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)