JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বলিউডের কোন তারকা কোন বদভ্যাসে ভোগেন ?

বিবিধ বিনোদন 15th Jun 2017 at 10:36pm 353
বলিউডের কোন তারকা কোন বদভ্যাসে ভোগেন ?

সাইফ আলি খান: পড়তে ভালবাসেন সাইফ আলি খান। তিনি পড়তে এতটাই পছন্দ করেন যে নিজের বাথরুমেই একটা মিনি বাথরুম বানিয়ে নিয়েছেন। যেখানে ভর্তি করে রাখা রয়েছে বই।

আয়ুষ্মান খোরানা: আয়ুষ্মান খোরানা পরিষ্কার-পরিচ্ছন্ন থাকতেই পছন্দ করেন। সুযোগ পেলেই তিনি নাকি দাঁত মাজেন। টুথপেস্ট আর টুথব্রাশ হাতে আয়ুষ্মান, এই ছবি বহুবার দেখেছেন তাঁর ভক্তরা।

শাহরুখ খান: শাহরুখ খানের পছন্দের পোশাক জিনস। প্রায় ১৫০০ জোড়া জিনস রয়েছে কিংগ খানের। এর সঙ্গে শাহরুখের আরও একটি অদ্ভুত স্বভাব রয়েছে। তা হল, শাহরুখ দিনে মাত্র একবার জুতো খোলেন।

প্রিয়ঙ্কা চোপড়া: প্রিয়ঙ্কা চোপড়া আবার খুব গোছানো স্বভাবের। যে জায়গায় যে জিনিসটা রাখা দরকার, প্রিয়ঙ্কা চোপড়া সেটাই করেন। নাহলে নাকি সব উলটোপালটা হয়ে যায় প্রিয়ঙ্কার।

অমিতাভ বচ্চন: অমিতাভ বচ্চন আবার একইসঙ্গে দুই হাতে দুটো ঘড়ি পরেন।

সুস্মিতা সেন: সুস্মিতা সেনের অভ্যাস আবার বিচিত্র। শোনা যায়, তিনি নাকি উন্মুক্ত স্থানে স্নান করতে পছন্দ করেন। এই স্বভাবের জন্যই সুস্মিতার বাড়িতে তাঁর বাথ টাবটি রাখা রয়েছে খোলা চত্বরে।

জন আব্রাহাম: জন আব্রাহাম কোথাও স্থির হয়ে দাঁড়িয়ে বা বসে থাকতে পারেন না। ক্রমাগত পা নাড়াতে দেখা যায় জনকে। একে বলে রেস্টলেস লেগ সিনড্রোম।

কারিনা কাপূর: টেনশনে পড়লেই কারিনা কাপূরকে দেখা যায় তাঁর নখ চলে গিয়েছে মুখে। তার পরে? দাঁত দিয়ে নখ কাটতে শুরু করে দেন করিনা। টেনশনে পড়ে গেলেই কারিনাকে এই অবতারে দেখা যায়।

রানি মুখোপাধ্যায়: ধূমপানের মতো বাজে অভ্যাস আছে রানি মুখোপাধ্যায়ের। তাই চেন স্মোকার বলেই রানিকে চেনে বলিউড।

এবেলা

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)