JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

হারের পর যে বিষয়টিকে দায়ী করলেন মাশরাফি

ক্রিকেট দুনিয়া 15th Jun 2017 at 11:41pm 641
হারের পর যে বিষয়টিকে দায়ী করলেন মাশরাফি

বাংলাদেশকে ৯ উইকেটে হারিয়ে ফাইনাল নিশ্চিত করেছে ভারত। মূলত বাংলাদেশি ব্যাটসম্যানদের ভুলে বেশ সুবিধা ভোগ করে ভারত। এদিন টসে হেরে ব্যাটিংয়ে নেমেই ভুবনেশ্বর কুমারের বলে রানের খাতা খোলার আগে বোল্ড হয়ে ফিরে যান ওপেনার সৌম্য সরকার। সে সেময় ব্যাটিং বিপর্যয়ের শঙ্কাতেকেঁপে উঠেছিলো স্টেডিয়ামের হাজারো বাঙ্গালী দর্শক।

এরপর ৩১ রানে সাব্বির রহমান ফিরে গেলে আরও হতাশ হন তাঁরা। অবশ্য পরবর্তীতে তামিম ইকবাল এবং মুশফিকুর রহিমের ১২৩ রানের জুটিতে নতুন করে যেন প্রাণ ফিরে পায় বাংলাদেশ। তবে ঐ পর্যন্তই। দলীয় ১৫৪ রানের মাথায় তামিম ইকবাল কেদার যাদবের বলে বোল্ড হয়ে ফিরলে দ্রুত উইকেট হারাতে থাকে বাংলাদেশ।

শেষ পর্যন্ত মিডল অর্ডার ব্যাটসম্যানদের ব্যর্থতায় ২৬৪ রানেই থামতে হয় টাইগারদের। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা নিজেই ব্যাটিং ব্যর্থতার দায়স্বীকার করে নিয়েছেন। তাঁরমতে আরও কিছু রান বেশি করলে ভালোভাবে লড়াই করা সম্ভব ছিলো।

মাশরাফি বলেন,‘আমরা ৩০০ রান করতে পারতাম, এমনকি ৩২০ রানও করা যেত। তবে আমাদের সেট ব্যাটসম্যান আউট হয়ে যাওয়াতে আমরা পেছনে পরে গিয়েছি। ’তবে এরপরেও হতাশ হচ্ছেন না টাইগার অধিনায়ক। বরং এরপরে আরও শক্তিশালী ভাবে ফিরে আসবেন বলে প্রত্যাশা ব্যক্ত করলেন তিনি। মাশরাফি বলেন, ‘পরবর্তীতে আমরা আরও শক্তিশালীভাবে ফিরে আসবো। আমাদের শেখার প্রয়োজন।

আমাদের স্কিল ভালো ছিলো, কিন্তু আমরা মানসিক দিক থেকে শক্তিশালী নই। ’

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)