JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হারলেও মাশরাফির লড়াই ছিল চোখে পড়ার মত

ক্রিকেট দুনিয়া 15th Jun 2017 at 11:48pm 372
হারলেও মাশরাফির লড়াই ছিল চোখে পড়ার মত

আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির সেমিফাইনালে ভারতের কাছে বাংলাদেশ ৯ উইকেটের বড় ব্যবধানে হেরে গেলেও ব্যাটিং ও বোলিং উভয় ক্ষেত্রেই অধিনায়ক মাশরাফির লড়াই ছিল চোখে পড়ার মত।

দলের ব্যাটিং বিপর্যয়ের সময় খেলতে নেমে তিনি ক্রিজে টিকে থেকে মাত্র ২৫ বলে হার না মানা ৩০ রান করেন। ব্যাট করার সময় ক্রিজে তাকে যথেষ্ট আত্মবিশ্বাসী ভঙ্গিতে খেলতে দেখা গেছে। ক্রিজে সপ্রতিভ থেকে কখনও সামনে এগিয়ে কখনও বা জায়গায় দাঁড়িয়ে ভারতীয় বোলারদের সামনে ব্যাট হাঁকিয়েছেন।

ভারতের বিরুদ্ধে বোলিংয়ের সময়ও মাশরাফি খুব ভাল বোলিং করেছেন। তিনি ৮ ওভার বোলিং করে ২৯ রান দিয়ে বাংলাদেশের পক্ষে ভারতের একমাত্র উইকেটটি দখল করেন।

আজ বাংলাদেশ দলের ক্রিকেটাদের সবাই কিন্তু ব্যাটিং এবং বোলিং-এ জ্বলে উঠতে পারেনি। ব্যাটিং-এ ৮২ বলে তামিম ইকবাল সর্বোচ্চ ৭০ রান করেছেন। ৮৫ বলে মুশফিকুর রহীম ৬১ রান ও ২৫ বলে ২১ রান করেন মাহমুদউল্লাহ রিয়াদ।

বোলিংয়ে মোস্তাফিজুর রহমান ৬ ওভারে ৫৩, তাসকিন ৭ ওভারে ৪৯, রুবেল ৬ ওভারে ৪৬, সাকিব ৯ ওভারে ৫৪, মোসাদ্দেক ২ ওভারে ১৩, মাহমুদউল্লাহ ১ ওভারে ১০ ও সাব্বির ১.১ ওভারে ১১ রান দেন। অধিনায়ক মাশরাফি আট ওভার বোলিং করে ২৯ রানে শিখর ধাওয়ানের উইকেটটি নেন।

তথ্যসূত্রঃ জাগোনিউজ২৪


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)