JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জয়ের পর বাংলাদেশের রান নিয়ে যা বললেন কোহলি

ক্রিকেট দুনিয়া 16th Jun 2017 at 9:41am 429
জয়ের পর বাংলাদেশের রান নিয়ে যা বললেন কোহলি

চ্যাম্পিয়ন্স ট্রফির দ্বিতীয় সেমিতে বাংলাদেশকে বিশাল ব্যাবধানে হারিয়েছে ভারত। মূলত ব্যাটিং ব্যর্থতায় এবং মিডল অর্ডারের খামখেয়ালিপনার কারণে ২৬৪ রানেই থামকে যায় বাংলাদেশ।

অন্যদিকে টাইগারদের এই জবাবে খেলতে নেমে রোহিত শর্মার দুর্দান্ত সেঞ্চুরি এবং ভারতীয় অধিনায়ক কোহলির ৯৫ রানের ইনিংসে খুব সহজেই জয় নিয়ে মাঠ ছাড়ে ভারত। ম্যাচ শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ভারতীয় অধিনায়ক এই জয়ের জন্য দলের টপ অর্ডার ব্যাটসম্যানদের কৃতিত্ব দিয়ে বলেন, ‘এটি আরেকটি পূর্ণাঙ্গ ম্যাচ ছিলো। আমাদের একটি স্বচ্ছ এবং সমষ্টিগত ম্যাচের দরকার ছিলো। আমরা ৯ উইকেটে জেতার আশা করিনি, কিন্তু এটি হয়েছে আমাদের টপ অর্ডারের ব্যাটিং কোয়ালিটির কারণে’। শুধু ব্যাটসম্যানদেরই নয়, বোলারদেরও প্রশংসা করেছেন ভারতীয় অধিনায়ক।

বিশেষ করে ডান হাতি অফ ব্রেক বোলার কেদার যাদবের কথা উল্লেখ করে কোহলি বলেন, ‘সে কোনো সারপ্রাইজ প্যাকেজ নয়, বরং তার থেকেও মারাত্মক কিছু , সে জানে কোথায় বল ফেলতে হবে এবং উইকেট কিরূপ অবস্থায় থাকে। ’ কোহলি আরও বলেন, ‘এটি ৩০০ রানের কাছাকাছি হতে পারতো।

আমি নিজেকে কিছু সময় দিতে চেয়েছিলাম, ১০-১৫ বল। এর আগের বার আমরা একটি উইকেট হারিয়েছি, সুতরাং আমাকে থিতু হতে হতো, আমি এইসব চ্যালেঞ্জ নিতে পছন্দ করি। আমি আত্মবিশ্বাসের মধ্যে থেকেই বড় হয়েছি। আপনি যখন শর্ট বল খেলতে পারবেন তখন বুঝতে পারবেন আপনি ভালো খেলছেন। ’ এই ম্যাচটিকে শুধু মাত্র আরেকটি ম্যাচ ধরে খেলেছেন বলেও জানালেন ভারতীয় অধিনায়ক। তাঁর ভাষায়, ‘আমরা শুধুমাত্র একটি ম্যাচ হিসেবে ধরে নিয়েই খেলেছি, আমি জানি এটি বোরিং তবে এটি আমাদের মাইন্ডসেট ছিলো।

আপনার মিডল অর্ডার খুব বেশি ব্যাটিং না করাটা কোনো চিন্তার কারণ হবে না কারণ অনুশীলনে প্রত্যেকেই দুর্দান্ত ব্যাটিং করেছে’।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)