JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘বাবা ডাক শিখেছে জয়, কিন্তু বাবাতো তার কাছে নেই’

বিবিধ বিনোদন 16th Jun 2017 at 9:45am 381
‘বাবা ডাক শিখেছে জয়, কিন্তু বাবাতো তার কাছে নেই’

আসছে ঈদে প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে বহুল আলোচিত ছবি ‘রাজনীতি’। ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। আর এই ছবির প্রথম গান রিলিজ হয়েছে বুধবার দুপুর তিনটায়। আর সে উপলক্ষ্যেই ছবির নির্মাতা বুলবুল বিশ্বাসের সঙ্গে এদিন ফেসবুক লাইভে আসেন অপু বিশ্বাস। আর সেখানেই জানান, প্রায় ন’মাস বয়সী আব্রাম খান জয় কথা বলতে শিখছে। এখন শুধু ‘বাবা’ ডাকটিই সে বলতে পারে!

মুক্তির অপেক্ষায় ‘রাজনীতি’। ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা যাবে তার স্ত্রী ও চিত্রনায়িকা অপু বিশ্বাসকে। আর এই ছবির প্রথম গান রিলিজ উপলক্ষ্যে বুধবার দুপুরে প্রথমবারের মতো লাইভে আসেন অপু। আর সেখানে তার ভক্তরা তার কাছে অপু-শাকিবপুত্র আব্রাম খান জয়ের কথা জিজ্ঞেস করে। জানতে চায়, তাকে কেনো ফেসবুকে লাইভে দেখা যাচ্ছে না!

ভক্তদের এমন প্রশ্নের উত্তরে অপু বিশ্বাস বলেন, আমি আপনাদের কথা দিচ্ছি, এই সিনেমা(রাজনীতি) হিট হলে দর্শকদের ও ভক্তদের জন্য আমি আবার লাইভে আসবো। আর সেখানে আমার সঙ্গে থাকবে আমার ছেলে জয়। সেখানে সে এক ঘন্টা সবার সঙ্গে কথা বলবে।

এরপরেই অপু বিশ্বাস আবার বলেন, জয়তো আর কথা বলতে পারে না। সে হয়তো আপনাদের সঙ্গে হ্যা, হু করবে তার ভাষায়। এরমধ্যে সে শুধু ‘বাবা বাবা’ ডাকটি শিখেছে রিসেন্টলি। কিন্তু বাবাতো তার কাছে নেই। লাইভেও তার বাবার সঙ্গে শুধু ‘বাবা বাবা’ ডাকতে পারে।

অপু বিশ্বাসের এই কথার সূত্র ধরেই বলা যায়, বর্তমানে শাকিব ব্যস্ত আছেন তার আসন্ন সিনেমা ‘রংবাজ’-এর শ্যুটিং নিয়ে।

গানের দৃশ্য ধারণে বর্তমানে তিনি ইতালি, সুইজারল্যান্ড ও কলকাতা ট্যুরে রয়েছেন। আর এই সিনেমায় তার বিপরীতে অভিনয় করছেন চিত্রনায়িকা বুবলি।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)