JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

বাংলাদেশকে অপমান করে শেহবাগের টুইট, নেটদুনিয়ায় তোলপাড়

ক্রিকেট দুনিয়া 16th Jun 2017 at 12:17pm 703
বাংলাদেশকে অপমান করে শেহবাগের টুইট, নেটদুনিয়ায় তোলপাড়

এক ঢিলে দুই পাখি মারলেন ভারতের প্রাক্তন ওপেনার বীরেন্দ্র শেহবাগ। চ্যাম্পিয়ন্স ট্রফির প্রথম সেমিফাইনালে ইংল্যান্ডকে হারিয়ে ফাইনালে পৌঁছেছিল পাকিস্তান। দ্বিতীয় সেমিফাইনালে বাংলাদেশকে উড়িয়ে দেয় ভারত। রবিবার স্বপ্নের ফাইনালে মুখোমুখি ভারত ও পাকিস্তান। ফাইনালের আগে বাংলাদেশ ও পাকিস্তানকে স্বভাবসিদ্ধ ভঙ্গিতে খোঁচা মারলেন ভারতের প্রাক্তন ওপেনার শেহবাগ।

মজার মজার টুইট করার জন্য বিখ্যাত বীরু। চ্যাম্পিয়ন্স ট্রফিতে শেষ চারের যোগ্যতা অর্জন করার পরে সহবাগ বাংলাদেশকে ঠুকে টুইট করেছিলেন। সেমিফাইনাল ও ফাইনালের জন্য ভারতকে আগাম শুভেচ্ছা জানিয়েছিলেন।

এতেই বিতর্কে জড়ান তিনি। বাংলাদেশিরা শেহবাগকে গালমন্দ করতে থাকেন।

তাঁদের বক্তব্য ছিল, সহবাগ কীভাবে সেমিফাইনাল খেলার আগেই ভারতকে ফাইনালের জন্য শুভেচ্ছা জানালেন। সহবাগ যে বাংলাদেশকে খাটো চোখে দেখছেন, সেই প্রসঙ্গ উত্থাপন করা হয়েছিল হাবিবুল বাশারের সামনেও। বাংলাদেশের প্রাক্তন অধিনায়ক অবশ্য তাতে কর্ণপাত করেননি।

বৃহস্পতিবার বাংলাদেশ শেষ চারের লড়াইয়ে ভারতের কাছে হারের পরে সহবাগ আবারও খোঁচা দেন। এবার তাঁর আক্রমণের নিশানায় দুই দেশ—বাংলাদেশ ও পাকিস্তান। টুইটে বীরু বাংলাদেশক ‘পোতে’ অর্থাৎ নাতি বলে উল্লেখ করেন।

সেমিফাইনালে পৌঁছনোর জন্য বাংলাদেশকে অভিনন্দনও অবশ্য জানিয়েছেন বীরু। তার অর্থ হলো: ভালো চেষ্টা করেছো নাতি, অনেক কষ্ট করে তোমরা সেমিতে উঠেছ। ঘরেই শুধু কথা বলতে পারো।

‘ফাদার্স ডে’-র দিন ছেলের সঙ্গে খেলা। বাপের দিনে ছেলের সঙ্গে ফাইনাল খেলা। পাকিস্তানকে ছেলে বললেন তিনি।

এরপর তিনি বলেছেন, এটা নিছকই মজা। সিরিয়াসলি নেওয়ার দরকার নেই।

এখন দেখার রবিবারের ফাইনালের ফলাফল কী হয়? পাকিস্তান কি ভারতের কাছে হারের শোধ তুলতে পারবে?

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)