JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এখনই অবসর নিয়ে ভাবছেন না মাশরাফি

ক্রিকেট দুনিয়া 16th Jun 2017 at 3:34pm 267
এখনই অবসর নিয়ে ভাবছেন না মাশরাফি

টেস্টকে বিদায় না বললেও সাদা পোশাকে শেষ মাঠে নেমেছিলেন ৮ বছর আগে। কিছুদিন আগে আনুষ্ঠানিকভাবে বিদায় জানিয়েছেন টি-টোয়েন্টিকেও। তাই সেমিতে ভারতের কাছে হারের পর প্রশ্ন উঠলো ২০১৯ ওয়ানডে বিশ্বকাপে খেলবেন কি না। জবাবে সরাসরি কিছু না বললেও অবসর নিয়ে এখনই কোনো চিন্তা নেই তার। যতদিন উপভোগ করবেন ততদিন খেলে যাবেন, বলে জানান মাশরাফি।

শ্রীলঙ্কা সিরিজের সময় হটাত করেই টি-টোয়েন্টিকে বিদায় জানান মাশরাফি। এরপর থেকেই গুঞ্জন ওঠে চ্যাম্পিয়ন্স ট্রফির পর হয়তো ওয়ানডেকেও বিদায় জানাবেন টাইগার এই অধিনায়ক। ফলে সংবাদ সম্মেলনে যথারীতি প্রশ্ন ওঠে ২০১৯ বিশ্বকাপে খেলবেন কি না?

এমন প্রশ্নের জবাবে মাশরাফি বলেন, ‘২০১৯ বিশ্বকাপে খেলতেও পারি, নাও খেলতে পারি। আমি এখনও আমার খেলাটা উপভোগ করছি। তাই আমি এখনও অবসর নিয়ে কিছু ভাবিনি। সুতরাং যতদিন আমি উপভোগ করবো আমি খেলে যাবো।’

এদিকে ২০১৫ বিশ্বকাপে কোয়ার্টার ফাইনালের পর ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমিফাইনাল উঠলেও শেষ পর্যন্ত পেরে উঠছে না অভিজ্ঞতা না থাকায়। তবে মাশরাফি বিন মুর্তজা নিশ্চিত ২০১৯ সালে এমন কিছু হবে না। বিশ্বকাপে বাংলাদেশ আরও ভালো করবে বলেই ধারণা অধিনায়কের। এ নিয়ে তিনি বলেন, ‘২০১৯-এ আমরা আরও ভালো করব।

শারীরিক দিক থেকে বলুন কিংবা স্কিল, আমরা খারাপ নই। তবে এসব ম্যাচের জন্য আমাদের আরও শিখতে হবে। এ সিরিজে তরুণেরা ভালো না করলেও ২০১৯ বিশ্বকাপে তারাই ভালো করবে। একবার মানসিকভাবে প্রস্তুত হলে, যেকোনো কিছু অর্জন সম্ভব।’

সূত্রঃ জাগো নিউজ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 6 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)