JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

ফুটবল দুনিয়া 16th Jun 2017 at 6:47pm 304
রিয়াল মাদ্রিদ ছাড়ছেন রোনালদো!

প্রত্যাশার চাপ জয় করেছেন তিনি সবসময়। নিজের দলের সমর্থকদের দুয়োও সহ্য করে গেছেন ক্রিস্তিয়ানো রোনালদো দিনের পর দিন। সমালোচকদের কথার তীর গায়ে লাগতে দেননি তিনি কখনও। এককথায় সব বাধা জয় করে বারবার বীরের বেশে ফিরে এসেছেন রোনালদো।

সেই তিনিই এবার ভেঙে পড়েছেন! কর ফাঁকির মামলায় নাকি স্পেন ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন রিয়াল মাদ্রিদ তারকা। তাই রিয়ালের সঙ্গে সম্পর্কচ্ছেদ হচ্ছে বলে খবর পতুর্গিজ এক পত্রিকার।

রোনালদো ১৪.৭ মিলিয়ন ইউরো কর ফাঁকি দিয়েছেন, এই অভিযোগে স্প্যানিশ এক আইনজীবি মামলা করেছেন স্পেনের এক আদালতে। কর ফাঁকির এই মামলার বোঝা নাকি নিতে পারছেন না রোনালদো।

পর্তুগিজ যুবরাজ তাই স্পেন ছেড়ে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। পতুর্গিজ সংবাদপত্র ‘এ বোলা’ শুক্রবার তাদের প্রথম পাতায় রোনালদোর স্পেন ছাড়ার খবর ছেপেছে ‘ক্রিস্তিয়ানো রোনালদো স্পেন ছাড়তে চাইছেন’-এই শিরোনামে।

স্পেন ছেড়ে যাওয়া মানে রিয়ালকে বিদায় জানানো। ইতিমধ্যে নাকি স্প্যানিশ ক্লাবটি রোনালদোর জন্য ১৮০ মিলিয়ন ইউরোর প্রস্তাবও পেয়েছেন ইউরোপের বড় বড় ক্লাব থেকে। ‘এ বোলা’র খবর, পতুর্গিজ অধিনায়কের জন্য তার সাবেক ক্লাব ম্যানচেস্টার ইউনাটেড ছাড়াও প্রস্তাব এসেছে প্যারিস সেন্ত জার্মেই ও মোনাকো থেকে।

কর ফাঁকির অভিযোগ ওঠার পর থেকেই রোনালদোর পক্ষ থেকে অস্বীকার করা হয়েছে তা। ২০০৯ সালে স্পেন আসার পর থেকে নিয়মমতো সব কর পরিশোধ করা হয়েছে বলে এক বিবৃতিতে জানিয়েছিলেন তার মুখপাত্র।

মাদ্রিদভিত্তিক ক্রীড়া দৈনিক ‘মার্কা’ অবশ্য জানিয়েছে, বিশ্বসেরা খেলোয়াড়কে ধরে রাখতে সব ধরনের চেষ্টা চালিয়ে যাচ্ছে রিয়াল। সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজ শিগগিরই আলোচনায় বসতে যাচ্ছেন রোনালদোর সঙ্গে। -বাংলা ট্রিবিউন

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 4 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)