JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

জন্মদিনটা কেমন করে কাটালেন মিঠুন চক্রবর্তী?

বিবিধ বিনোদন 16th Jun 2017 at 8:21pm 207
জন্মদিনটা কেমন করে কাটালেন মিঠুন চক্রবর্তী?

৬৭ বছরে পা দিলেন। অথচ হল না কোনও সাংবাদিক সম্মেলন কিংবা জনসমক্ষে কেক কাটা। কারণ জন্মদিনটা একটু অন্যভাবে পালন করতে চান বলিউডের ডিস্কো ডান্সার। নিরিবিলিতে আর সকলের অলক্ষ্যে, একেবারে নিজের মতো করে। যেখানে তিনি মিঠুন চক্রবর্তী নন, পুরদস্তুর এক ফ্যামিলি ম্যান। সাদামাটা এক বাঙালি। সেই বাঙালিয়ানা বজায় রেখেই জন্মদিনটা রান্নাঘরে কাটালেন বাংলার মহাগুরু। পরিবারের সদস্যদের জন্য রান্না করলেন তাঁদের পছন্দের খাবার।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে বাবার জন্মদিন নিয়ে কথা বলতে গিয়ে এই তথ্য ফাঁস করেছেন স্বয়ং মিঠুন-পুত্র মহাক্ষয় চক্রবর্তী ওরফে মিমো। মিমোর কথায় প্রতিবারই নাকি এভাবেই জন্মদিন পালন করেন মিঠুন। বলিউডের ডিস্কো ডান্সারের রান্নার হাত নাকি ভীষণই ভাল। মিমোর দাবি, যদি কেউ তাঁর বাবার হাতের বিরিয়ানি একবার খেয়ে ফেলে জীবনে ভুলতে পারবেন না।

বাবার সম্পর্কে আরও তথ্য ফাঁস করেছেন মিমো। তাঁর কথায়, ব্যবসা-বাণিজ্য বেশ ভালই বোঝেন মিঠুন। এই ক্ষেত্রে তাঁর নেওয়া সমস্ত সিদ্ধান্তই লাভকর হয়ে থাকে। একই সঙ্গে বাগান কিংবা অর্গানিক ফার্মিংয়ের ক্ষেত্রে বেশ ভাল জ্ঞান রয়েছে ‘মিঠুনদা’র। গাছ সম্পর্কে খুব ভাল জানেন তিনি। সমান দক্ষতা রয়েছে জ্যোতিষ বিজ্ঞানেও। হ্যাঁ, জ্যোতিষ বিজ্ঞান নিয়ে রীতিমতো চর্চা করেন মহাগুরু। আর কারও ভবিষ্যত সম্পর্কে যা বলেন, তা নাকি বেশিরভাগ ক্ষেত্রেই মিলে যায়।

প্রসঙ্গত, বেশ কিছুদিন ধরেই প্রচারের আলো থেকে দূরে রয়েছেন মিঠুন। শেষবার তাঁকে দেখা গিয়েছিল পরিচালক নীতীশ রায়ের ‘জলে জঙ্গলে’ ছবিতে। তারপর থেকে একপ্রকার অজ্ঞাতবাসেই দিন কাটাচ্ছেন কিংবদন্তি অভিনেতা। এখন পরিবারই তাঁর কাছে সবকিছু। আর ছেলেমেয়েদের সঙ্গেই সময় কাটাতে সবচেয়ে বেশি পছন্দ করেন। জন্মদিনটাও তাই সেভাবেই কাটালেন তিনি। -সংবাদ প্রতিদিন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)