JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অভিনয়ে আসার আগে টলিউডের এই তারকারা কি করতেন?

বিবিধ বিনোদন 16th Jun 2017 at 8:27pm 692
অভিনয়ে আসার আগে টলিউডের এই তারকারা কি করতেন?

সিনেমা একেবারেই গ্ল্যামারাস জগত। লাইট, ক্যামেরা, অ্যাক্সানের শব্দে দিন কাটে গ্ল্যামার জগতের তারকাদের। এরকম অনেক তারকা আছেন যাঁরা অভিনয়ের নেশায় অন্য ভালো প্রফেশন ছেড়ে এসেছেন অভিনয়ে জগতে। দেখে নিন সেই রকম কয়েকজন তারকা যারা অভিনয়ের আগে ছিলেন অন্য পেশায়।

১। আবির চ্যাটার্জি: পড়াশোনায় বরাবরই ভালো ছিলেন আবির। অভিনয়ে আসার আগে একটি প্রাইভেট ফার্মে চাকরি করতেন তিনি। কিন্তু বাবা মা দুজনেই নাটকের জগতের লোক ছিলেন। ছোটো থেকেই অভিনয়ের মধ্যেই বড় হয়েছেন আবির। অভিনয়ের প্রতি একটা ভালোবাসা ছিলই, আর তার ফলেই আগের চাকরি ছেড়ে অভিনয়ে এসেছেন তিনি।

২। জিৎ: জনপ্রিয় অভিনেতা জিৎ কিন্তু প্রথমে বাড়ির বিজনেস এ নাম লিখিয়েছিলেন। কিন্তু টুকটাক মডেলিং করতেন আসে পাশে। এ ছাড়াও সৃষ্টিশীল কাজের প্রতিও আগ্রহ ছিল তাঁর। মডেলিং থেকেই আসে অভিনয়ের সুযোগ। আর তাঁর পরের ইতিহাস তো সকলেরই জানা।

৩। হিরণ চ্যাটার্জি: অভিনয়ে অতটা জনপ্রিয় না হতে পারলেও তিনি অভিনয় আসার আগে তাঁর ক্যারিয়ার শুরু করেছিলেন নেভিতে। অভিনয় করার একটা সুপ্ত বাসনা ছিল মনের মধ্যে। আর তাঁর ফলেই অভিনয়ে আসা। তবে অভিনয়ে অতটা জমাতে না পারলেও বেশ কিছু ভালো ভালো ছবি উপহার দিয়েছিলেন হিরণ।

৪। মুনমুন সেন: নামটা ভীষণই জনপ্রিয়। অভিনয়ের আগে তিনি করতেন শিক্ষকতা। তবে সেই সব ছেড়ে ফিরে আসেন অভিনয়ে। কারণ বাড়ির পরিবেশ পুরটাই অভিনয়ে সাথে জড়ানো।

৫। শুভশ্রী গঙ্গোপাধ্যায়: লখনউতে ইন্ডিয়ান ইন্সটিটিউট থেকে মাস্টার্স করার পরে ইনফরমেশন টেকনোলজির উপর আরও একটি মাস্টার্স করে কর্পোরেট হাউসে উচ্চ পদে কাজ করতেন শুভশ্রী । প্রথমে তিনি টাটাতে অ্যাডমিনিসট্রেটিভ ডিপার্টমেন্টে কাজ করতেন।পড়ে আভেন্ডাস গ্রুপ অফ কোম্পানি তে এসোসিয়েট ভাইস প্রেসিডেন্ট হিসাবে কাজ করতেন। কিন্তু হঠাৎ একদিন সিনেমা জগতে পা রাখার অফার আসে তার কাছে। অভিনয়ের প্রতি টান ছিল তার বরাবরই। ফেরাতে পারেননি সেই অফার।

সূত্র: কলকাতা নিউজ24×7

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 3 - Rating 6.7 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)