JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ফাইনালের আগে সোশ্যাল মিডিয়ায় ভারতীয়দের কটাক্ষ

ক্রিকেট দুনিয়া 17th Jun 2017 at 11:31am 172
ফাইনালের আগে সোশ্যাল মিডিয়ায় ভারতীয়দের কটাক্ষ

ভারতীয়রা গো-মূত্র পান করতে অভ্যস্ত। তাই তারা নিম্ন পর্যায়ের। চলতি চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালের আগে পাকিস্তানি সমর্থকেরা ভারতীয়দের প্রতি এমন কটাক্ষ মন্তব্য করেছে। তাদের এমন মন্তব্য সরগম সোশ্যাল মিডিয়া।

ভারতীয়দের এভাবে আক্রমণ করায় ছড়িয়েছে তীব্র বিতর্ক।

ইংল্যান্ড-পাকিস্তান সেমিফাইনালের দিন থেকেই এই ঘটনার সূত্রপাত। আন্ডারডগ হিসেবেই ইংল্যান্ড সফরে অংশ নেয় পাকিস্তান। ভারতের কাছে গ্রুপ পর্যায়ে হেরে যায় তারা। তবে অপ্রত্যাশিতভাবেই হোম ফেভরিটদের হারিয়ে ফাইনালে
পৌঁছে গিয়েছেন সরফরাজ আহমেদরা। আর সেই জয়ের জন্য পাক দলকে শুভেচ্ছা জানিয়েছেন কাশ্মীরের বিচ্ছিন্নতাবাদী নেতা মীরওয়াজ উমর ফারুক।

টুইটারে তিনি লিখেছিলেন, “পাকিস্তান জিততেই আতসবাজির শব্দ পেলাম। খুব ভাল খেলেছ। ফাইনালের জন্য রইল অনেক শুভেচ্ছা। ” ফারুকের এই টুইটের পরই সোশ্যাল মিডিয়ায় তোলপাড় শুরু হয়। ভারতীয়রা যখন একদিকে বিচ্ছিন্নবাদী নেতার প্রতি ক্ষোভ উগড়ে দেন, তখন উলটোদিকে পাকিস্তানিরা ফারুকের প্রশংসায় পঞ্চমুখ।

অভিনেতা তথা বিজেপি সাংসদ পরেশ রাওয়ালও ছেড়ে কথা বলেননি। পাকিস্তানকে অভিনন্দন জানানোর জন্য ফারুককে কটাক্ষ করে তিনি বলেন, “ও একজন বিচ্ছিন্নতাবাদী আর বিশ্বাসঘাতক। পাকিস্তানের চাটুকার। ওর মন্তব্যকে এত গুরুত্ব দেওয়ার কোনও মানেই হয় না। ” এরপরই পাকিস্তানি সমর্থকরা পরেশ রাওয়ালের উপর বিষোদ্গার করে।

অভিনেতাকে সামনে রেখে আক্রমণ করা হয় ভারতীয়দের উপরই। সম্প্রতি গো-মাংস নিষিদ্ধকরণ ইস্যুতে সরগরম গোটা দেশ। সেই বিষয়টিকেই হাতিয়ার করে ভারতীয়দের কটাক্ষ করার চেষ্টা করে পাকিস্তানি নাগরিকরা।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)