JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কোহলির সঙ্গে মনস্তাত্ত্বিক খেলা আমিরের

ক্রিকেট দুনিয়া 17th Jun 2017 at 1:50pm 165
কোহলির সঙ্গে মনস্তাত্ত্বিক খেলা আমিরের

আরেকটি ভারত-পাকিস্তান ম্যাচ। তাও আবার চ্যাম্পিয়নস ট্রফির ফাইনাল। ম্যাচটিকে ঘিরে দুই দলের সমর্থকদের মধ্যে উত্তেজনার পারদ এখন তুঙ্গে। শুরু হয়ে গেছে মনস্তাত্ত্বিক খেলাও। যার শুরুটা করেছে পাকিস্তান।

পিঠের চোট সেমিফাইনাল থেকে ছিটকে দিয়েছিল মোহাম্মদ আমিরকে। বাঁহাতি পেসার চোট কাটিয়ে পুরো ফিট হয়ে উঠেছেন। শুক্রবার দলের সঙ্গে পুরোদমে অনুশীলনও করেছেন। পাকিস্তানের বোলিং কোচ আজহার মাহমুদ আমিরের ফিট হওয়ার খবর দিলেও ফাইনালে খেলবেন কিনা, সেটা খোলাসা করেননি। এটা হয়তো পাকিস্তানের মনস্তাত্ত্বিক খেলারই একটা অংশ- প্রতিপক্ষকে অনিশ্চয়তার মধ্যে রাখা।

আমির নিজেও মনস্তাত্ত্বিক খেলা খেললেন ভারত অধিনায়ক বিরাট কোহলির সঙ্গে। টুর্নামেন্টে দুর্দান্ত খেলা কোহলিকে নিয়ে আমির বলেছেন, ‘ভারতীয় দল বিরাট কোহলির ওপর নির্ভর করে এবং সে চাপে থাকবে, কারণ অধিনায়ক হিসেবে এটা তার প্রথম কোনো বড় টুর্নামেন্টের ফাইনাল। কোনো সন্দেহ নেই যে, তার উইকেট আমাদের সুবিধা দেবে।’

অবশ্য শুধু কোহলিকে নিয়ে ভাবলেই হবে না পাকিস্তানের। দুর্দান্ত ফর্মে আছেন ভারতের দুই ওপেনার ব্যাটসম্যান রোহিত শর্মা ও শিখর ধাওয়ানও। মিডল অর্ডারে আছেন যুবরাজ সিং, মহেন্দ্র সিং ধোনি ও হার্দিক পান্ডিয়ার মতো বিস্ফোরক ব্যাটসম্যান।

ঐতিহাসিক ওভালে ভারত-পাকিস্তান ফাইনাল শুরু হবে বাংলাদেশ সময় রোববার বিকেল সাড়ে ৩টায়। এই প্রথম আইসিসির ৫০ ওভারের কোনো টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হচ্ছে দুই চিরপ্রতিদ্বন্দ্বী দল। দুই দল সর্বশেষ ফাইনালে মুখোমুখি হয়েছিল ২০০৭ টি-টোয়েন্টি বিশ্বকাপে।

তথ্যসূত্রঃ এনডিটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)