JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

প্রেম নিয়ে নীরব কেন শ্রুতি?

বিবিধ বিনোদন 17th Jun 2017 at 2:49pm 110
প্রেম নিয়ে নীরব কেন শ্রুতি?

অভিনেত্রী শ্রুতি হাসান। ক্রিকেটার সুরেশ রায়না, অভিনেতা রণবীর কাপুর ও ইয়ারা সিনেমায় তার সহ-অভিনেতা বিদ্যুৎ জামালের সঙ্গে এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যায়। তবে বর্তমানে নাকি মাইকেল করসেল নামের এক যুবকের সঙ্গে প্রেম করছেন তিনি। গত তিন মাস ধরে নাকি প্রেম করছেন তারা।

কিন্তু শ্রুতির প্রেম নিয়ে গুঞ্জন শোনা গেলেও নিজে থেকে কখনোই কোনো বক্তব্য দেননি তিনি। সম্প্রতি ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এ নিয়ে প্রশ্ন করা এ অভিনেত্রীকে।

এ প্রসঙ্গে শ্রুতি হাসান বলেন, ‘আমি খুব সিরিয়াস সম্পর্কে আছি। আমার মনে হয় না এটি সবার ভাবার বিষয়। বন্ধু এবং পরিবারের লোকজন যারা আমার কাছে গুরুত্বপূর্ণ তারা সবাই জানে আমার জীবনে কী ঘটছে। আমি সিঙ্গেল আছি এটা বোঝানোর জন্য চুপ থাকি তা কিন্তু নয়।’

তিনি আরো বলেন, ‘আমি জানি না মানুষ এটি বুঝবে কিনা, কিন্তু ছোটবেলা থেকেই আমার ব্যক্তিগত জীবন বলে কিছু নেই। আমার বাবা, মা, বোনেরও ব্যক্তিগত বিষয় বলে কিছু নেই। কিন্তু ব্যক্তিগত জীবন আমার কাছে খুবই মূল্যবান। যখন আমি কাউকে পছন্দ করি, তখন মনে হয়- ওহ! অবশেষে কিছু একটা পেলাম যা আমার। এ কারণেই এই বিষয়টি নিয়ে আমি চুপ থাকি।’

সম্প্রতি মুক্তি পেয়েছে শ্রুতি অভিনীত বেহেন হোগি তেরি সিনেমাটি। এটি পরিচালনা করেছেন অজয় পান্নালাল। এতে শ্রুতির বিপরীতে অভিনয় করছেন রাজকুমার রাও।

তথ্যসূত্রঃ রাইজিংবিডি

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)