JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ উৎসবে বাপ্পা ও একঝাঁক তারকা

মিউজিক ক্যাফে 17th Jun 2017 at 2:54pm 46
ধ্রুব মিউজিক স্টেশনের ঈদ উৎসবে বাপ্পা ও একঝাঁক তারকা

ঈদকে ঘিরে প্রকাশ হচ্ছে প্রায় দুই শতাধিক গান। নানা প্রযোজনা প্রতিষ্ঠানের মতোই ধ্রুব মিউজিক স্টেশনও হাজির থাকছে জমজমাট কিছু আয়োজন নিয়ে। ঈদুল ফিতর উপলক্ষে ২০ রমজান থেকে চাঁদ রাত পর্যন্ত প্রতি ৪৮ ঘন্টা পর পর এই প্রতিষ্ঠানটি প্রকাশ করছে নতুন গান।

এই আয়োজনের নাম ‘ধ্রুব মিউজিক স্টেশন ঈদ উৎসব’। এতে থাকছে বাপ্পা মজুমদার, ইমরান, কনা, জুয়েল মোর্শেদ, শাওলী মুখার্জী, এফ এ সুমন, মুহাম্মদ মিলন ও বৃষ্টির গান।

‘আহারে’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়েছেন বাপ্পা মজুমদার এবং কলকাতার শাওলী মুখার্জী। শাহান কবন্ধের কথায় সুর ও সঙ্গীতায়োজন করেছেন অম্লান চত্রবর্তী। জুয়েল মোর্শেদ ও কনার কণ্ঠে থাকছে ‘গার্ডেন গার্ডেন’। কথা, সুর ও সংগীতায়োজন করেছেন বিবেক। ইমরান গেয়েছেন ‘গুছিয়ে রাখা শব্দমালা’। তারিক তুহিনের কথা ও আহম্মেদ হুমায়ুনের সুরে সংগীতায়োজন করেছেন তরিক।

এফ এ সুমনের কণ্ঠে আসছে ‘আসমানী’। মাহমুদ জুয়েলের কথা, সুর ও সঙ্গীতায়োজনে নির্মিত হয়েছে গানটি। মিলন ও বৃষ্টি গেয়েছেন ‘বাঁচবো বলো কীভাবে’, মুহাম্মদ মিলনের সুরে ও এমএমপি রনির সঙ্গীতায়োজনে গানটি লিখেছেন রবিউল ইসলাম জীবন।

ঈদ উৎসব নিয়ে ধ্রুব মিউজিক স্টেশনের কর্ণধার সঙ্গীতশিল্পী ধ্রুব গুহ বলেন, ‘প্রতিষ্ঠার পর থেকেই ধ্রুব মিউজিক স্টেশন বাংলা সংগীতের প্রসারে কাজ করে যাচ্ছে। প্রথমবারের মতো আমরা ঈদ উদযাপন করছি। তাই, সেই ধারাবাহিকতায় আমরা চেষ্টা করেছি জনপ্রিয় ও প্রতিশ্রুতিশীল সংগীতশিল্পীদের মিশেলে দর্শক-শ্রেতাদের ভালো কিছু গান উপহার দিতে।’


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)