JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নতুন ঠিকানায় কলকাতার ইউসুফ

ক্রিকেট দুনিয়া 17th Jun 2017 at 3:11pm 317
নতুন ঠিকানায় কলকাতার ইউসুফ

আগেই এই টুর্নামেন্টে যোগ দিয়েছিলেন ভারতীয় দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য সুরেশ রায়না। এবার আইপিএলের ধাঁচে তৈরি হতে চলা তামিলনাড়ু প্রিমিয়ার লিগে যোগ দিতে চলেছেন দেশের অন্যতম সেরা মারকুটে ব্যাটসম্যান ইউসুফ পাঠান। তাঁর সঙ্গে ওই প্রতিযোগিতায় যুক্ত হলেন আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে নজরকাড়া বোলিং করা ইউজবেন্দ্র চাহ্বল।

এদিন দেশের একটি নামকরা সংবাদমাধ্যম সূত্রে জানা গিয়েছে, সদ্য শেষ হয়ে যাওয়া আইপিএলে মনের মতো পারফরম্যান্স করতে না পারার কারণেই খোদ ইউসুফ পাঠান নাকি শীঘ্রই শুরু হতে চলা তামিলনাড়ু প্রিমিয়ার লিগে খেলার সিদ্ধান্ত নিয়েছেন। এ বিষয়ে তিনি বলেন, “আমাকে এই প্রতিযোগিতার অনেকগুলি ফ্র্যাঞ্চাইজির তরফ থেকে খেলতে বলা হচ্ছিল। পরে এখানে খেলার সিদ্ধান্ত নিলাম। বেশকিছু কারণের জন্যই আমি টিএনপিএল–এ খেলার সিদ্ধান্ত নিয়েছি।

বর্তমান সময়ে আমার জন্য যেকোনও ধরণের ক্রিকেট খুবই গুরুত্বপূর্ণ। এই মুহূর্তে আমার লক্ষ্য নিজের শক্তি অনুযায়ী খেলা।”

টিএনপিএলে খেলতে হলে তামিলনাড়ুর কোনও একটি ক্লাবের হয়ে আগে নিজের নাম নথিভুক্ত করতে হবে। সে মোতাবেক টিএনপিএলে যুক্ত হওয়ার জন্য ইউসুফ পাঠান শীঘ্রই তামিলনাড়ুর কোনও ক্লাবের সঙ্গে যুক্ত হবেন। তবে কোনও ক্লাবে যোগ দেবেন, সে ব্যাপারে এখনও কিছু জানা যায়নি।

অন্যদিকে ইউজবেন্দ্র চাহ্বল গত বছরেই তামিলনাড়ুর একটি ক্লাবের সঙ্গে যুক্ত হয়ে রয়েছেন। তাই তাঁর ক্ষেত্রে এই ঝামেলা আর থাকছে না।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)