JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

'চ্যাম্পিয়নস ট্রফিতে হলো না; তবে বিশ্বকাপ জিতবে ইংল্যান্ড!'

ক্রিকেট দুনিয়া 17th Jun 2017 at 3:15pm 232
'চ্যাম্পিয়নস ট্রফিতে হলো না; তবে বিশ্বকাপ জিতবে ইংল্যান্ড!'

বাংলাদেশ, নিউজিল্যান্ড ও অস্ট্রেলিয়াকে গ্রুপ পর্বে উড়িয়ে দিয়ে দারুণভাবে চ্যাম্পিয়নস ট্রফির সেমিফাইনাল নিশ্চিত করেছিল ইংল্যান্ড। কিন্তু সেমিফাইনালে 'আনপ্রেডিক্টেবল' পাকিস্তানের কাছে টুর্নামেন্টের সবচেয়ে নাটকীয় ম্যাচে পরাজিত হয়ে বিদায় নিতে হয়েছে স্বাগতিক ইংল্যান্ডকে।

তবে দলটির সাবেক অধিনায়ক পল কলিংউড বিশ্বাস করেন ২০১৯ সালে ঘরের মাঠে বিশ্বকাপে নিজেদের ঠিকই প্রমাণ করবে ইংলিশরা।

কলিংউড বলেছেন, "পাকিস্তান যেভাবে খেলেছে তাতে জয়টা তাদের প্রাপ্য ছিল। এটাই এই ধরনের টুর্নামেন্টের বাস্তবতা। এ কারণেই আইসিসি টুর্নামেন্ট সবসময়ই যেকোনো দলের জন্য কঠিন। কিন্তু আমি মনে করি, আমরা সবাই এটা বুঝতে পেরেছি।

ইংল্যান্ড জিতুক বা পরাজিত হোক পুরো টুর্নামেন্টে তারা ভাল ক্রিকেট খেলেছে। বিশ্বের যেকোনো দলের তুলনায় ইংল্যান্ডের ব্যাটিং লাইন-আপ দারুণ শক্তিশালী ছিল। এই দলে সম্ভবত ১৫-১৬ জন ক্রিকেটার রয়েছে যারা যেকোনো পরিস্থিতিতে নিজেদের মানিয়ে নিতে পারে। ''

কার্ডিফে পরাজয়ের পরে একটি বিষয় সামনে এসেছে ঘরের মাঠে ইংল্যান্ড কি তাহলে পিচের আবহ বুঝতে পারেনি? যেখানে পাকিস্তান দারুণভাবে পিচ বুঝতে পেরে ইংল্যান্ডকে মাত্র ২১১ রানে গুটিয়ে দেয়।

বিষয়টি নিয়ে কলিংউড বলেন, "পাকিস্তান দারুণ বোলিং করেছে। গত দুই বছরে ইংল্যান্ড নিজেদের মাঠে যেভাবে দাপটের সাথে খেলেছে তার ন্যুন্যতমও সেমিফাইনালে খেলতে দেয়নি পাকিস্তানের বোলাররা। "

সূত্রঃ কালের কন্ঠ


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)