JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ফাইনালেও ঝড় তোলার অপেক্ষায় হাসান

ক্রিকেট দুনিয়া 17th Jun 2017 at 7:36pm 304
ফাইনালেও ঝড় তোলার অপেক্ষায় হাসান

১০ বছর পর আবার আইসিসির ইভেন্টে ফাইনালে উঠেছে পাকিস্তান। অথচ, টুর্নামেন্ট শুরুর আগে এই দলটিকে নিয়ে বাজি ধরার মানুষ পাওয়া যায়নি। দক্ষিণ আফ্রিকা, ইংল্যান্ডের মতো দলগুলোকে হারিয়ে ফাইনালে জায়গা করে নিয়েছে দলটি। তবে এখানেই থামতে চায় না সরফরাজের দল। চিরপ্রতিদ্বন্দ্বী ভারতকে হারিয়ে শিরোপাও জিততে চায় তারা। দলটির অন্যতম সেরা তারকা হাসান আলী জানালেন, সেরা উইকেটশিকারির খেতাবসহ শিরোপাটা জিততে চান তিনি।

চ্যাম্পিয়নস ট্রফিতে হাসানের শুরুটা ভালো হয়নি। ভারতের বিপক্ষে প্রথম ম্যাচে ৭০ রানে নেন এক উইকেট। এরপরই নিজেকে অন্য উচ্চতায় নিয়ে যেতে থাকেন এই বোলার। দক্ষিণ আফ্রিকার বিপক্ষে ২৪ রানে নেন তিন উইকেট। এরপর শ্রীলঙ্কার বিপক্ষে অসাধারণ বল করেও তিনটি উইকেট নেন। সেমিফাইনালে এই হাসান আলীর কাছেই হেরে যায় ইংল্যান্ড। ৩৫ রান দিয়ে ইংলিশদের তিন উইকেট তুলে নেন তিনি।

১০ উইকেট নিয়ে এবারের আসরের সেরা উইকেটশিকারি এখন পর্যন্ত হাসান আলী। জানালেন, সেরা উইকেটশিকারির পুরস্কার গোল্ডেন বলটা তার চাই। তিনি বলেন, ‘এখন এটাই আমার স্বপ্ন। ওয়েস্ট ইন্ডিজ সফরের সময়ই জানতে পারি যে, চ্যাম্পিয়নস ট্রফিতে সেরা উইকেটশিকারিকে সোনার বল দেওয়া হবে। তখন থেকেই স্থির করি, যেভাবেই হোক সোনার বলটা আমার চাই।’

হাসান জানিয়েছেন, ফাইনালেও ঝড় তুলতে চান তিনি। পাকিস্তানের একটি গণমাধ্যমকে তিনি বলেন, ‘ফাইনাল ম্যাচটা কঠিন হবে। তবে আমি নিশ্চিত, আমরাই জিতব।’ তিনি আরো বলেন, ‘ফাইনাল ম্যা্চটা জিতলে স্বর্ণের বল জয়ের আনন্দটা দ্বিগুণ হবে।’ ২০টি ওয়ানডেতে এখন পর্যন্ত ৩৯ উইকেট নিয়েছেন এই পেসার।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)