JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সংঘর্ষ লাগানোর অভিযোগে শাহরুখের বিরুদ্ধে এফআইআর

বিবিধ বিনোদন Sun at 11:18pm 194
সংঘর্ষ লাগানোর অভিযোগে শাহরুখের বিরুদ্ধে এফআইআর

রেল স্টেশনে সংঘর্ষ লাগানোর অভিযোগে বলিউড কিং শাহরুখ খানের বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

ভারতের রাজস্থানের কোটা রেলওয়ে স্টেশনের এক ভেন্ডর শাহরুখের বিরুদ্ধে এই অভিযোগ দায়ের করেছেন।

কোটা জিআরপি থানায় এই এফআইআর করা হয়েছে। থানা সূত্রে খবর, ‌‘রইস’ ছবির প্রোমোশনের জন্য মুম্বই থেকে অগস্ট ক্রান্তি এক্সপ্রেসে করে শাহরুখ যখন দিল্লি যাচ্ছিলেন, তখনই রাজস্থানের কোটা স্টেশনে তিনি সংঘর্ষ লাগান বলে বিক্রম সিংহ নামে ওই অভিযোগকারীর দাবি।

গত ২৪ জানুয়ারি মুম্বই থেকে ওই ট্রেনে চেপে দিল্লির উদ্দেশে রওনা দেন শাহরুখ। কোটা স্টেশনে বলিউড বাদশাকে এক ঝলক দেখতে উপচে পড়ে ভিড়। বিক্রম সিংহ ওই স্টেশনে ঠেলাগাড়িতে করে খাবার বিক্রি করেন। সে দিনও তিনি ঠেলাগাড়ি নিয়ে প্ল্যাটফর্মে হাজির ছিলেন।

বিক্রমের অভিযোগ, অগস্ট ক্রান্তি এক্সপ্রেস কোটা স্টেশনে থামার পর শাহরুখ নিজের ফ্যানদের উৎসাহিত করতে ট্রেনের দরজার কাছে এসে দাঁড়ান। তার পর সেখান থেকে হাত নেড়ে গিফট প্যাকেটস ছোড়েন। তাতেই শুরু হয় হুড়োহুড়ি। বাদশার দেয়া গিফট প্যাকেট পাওয়ার জন্য ভক্তরা নাকি এমন হুড়োহুড়ি শুরু করেন যে প্ল্যাটফর্মে পদপিষ্ট হওয়ার পরিস্থিতি তৈরি হয়। সেই গোলমালেই বিক্রম সিংহের ট্রলি উল্টে যায় বলে অভিযোগ।

ক্যাশবাক্স থেকে টাকাও নাকি খোওয়া যায়। ধাক্কার চোটে পড়ে গিয়ে তিনি নিজেও গুরুতর জখম হন বলে বিক্রম অভিযোগ করেছেন। এই ঘটনাকে তিনি সংঘর্ষ লাগানো ছাড়া অন্য কিছু বলে মানতে নারাজ।

শাহরুখ খানের বিরুদ্ধে ১৪৭ ধারায় সংঘর্ষ লাগানো, ১৪৯ ধারায় বেআইনি জমায়েত, ১৬০-এ শান্তিভঙ্গ, ১২০(বি) ধারায় অপরাধমূলক ষড়যন্ত্র-সহ একাধিক অভিযোগ দায়ের হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)