JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পাকিস্তানের কাছে ভারত হারার পর আনুষ্কার মোবাইল ফোন বন্ধ কেন?

বিবিধ বিনোদন Mon at 4:20pm 420
পাকিস্তানের কাছে ভারত হারার পর আনুষ্কার মোবাইল ফোন বন্ধ কেন?

পিচের দোষ নয়, খারাপ খেলাই হারিয়েছে ভারতকে। পাকিস্তানের কাছে চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে হারের দায় এভাবেই স্বীকার করে নিয়েছেন ক্যাপ্টেন বিরাট কোহলি।

কিন্তু ভারতবাসীর মন যেন এখনও মানছে না। রাতভর কোথাও ভেঙেছে টেলিভিশন, কোথাও পুড়েছে পোস্টার।

বিক্ষোভের আশঙ্কায় ক্রিকেটারদের বাড়ির সামনে বেড়েছে নিরাপত্তা। দেশের এই হারের কটাক্ষ এবার শুনতে হল এক বিদেশির কাছ থেকে।

না ক্রিকেট মাঠ, না কোনও অনুষ্ঠান অনুষ্কা শর্মাকে কোথাওই দেখা যাচ্ছে না! পাকিস্তানের কাছে ভারত হারার পর বিরাট কোহলির প্রেমিকা আনুষ্কার মোবাইল ফোন ও বন্ধ রয়েছে।

তবে কি কারনে মোবাইল ফোন বন্ধ রেখেছে আনুষ্কা সে খবর এখনো জানা যায়নি। তবে জানা গেছে, পরিচালক এবং বন্ধু ইমতিয়াজ আলির জন্মদিনের পার্টিতেও ছিলেন না অনুষ্কা। সোশ্যাল মিডিয়ায় অবশ্য তিনি ইমতিয়াজকে উইশ করেছিলেন।

ব্যাপার হল, ফোনটাও বন্ধ রেখেছেন অনুষ্কা। ইমতিয়াজ ঘনিষ্ঠ শাহরুখ খান, দীপিকা পাডুকোন, রণবীর কপূর, আলিয়া ভট্ট সকলেই ছিলেন পার্টিতে। বাদ শুধু অনুষ্কাই। এ দিকে তাঁকে নায়িকা করেই পরিচালকের আগামী ছবি 'জব হ্যারি মিট সেজল' মুক্তি পাবে অগস্টে। অতএব খোঁজ পড়েছে নায়িকা কোথায় গেলেন?

শেষমেশ জানা যাচ্ছে, 'পরি'র শ্যুটিংয়ে এতটাই ব্যস্ত তিনি যে বিরাট থেকে ইমতিয়াজ কারও সঙ্গেই দেখা করার সময় নেই তাঁর। 'পরি'তে অনুষ্কা নিজেই প্রযোজক। তাই দায়দায়িত্ব অনেকটাই বেশি।

সূত্রের খবর বলছে, ছবির চরিত্রের মধ্যে অনুষ্কা এতটাই ঢুকে গিয়েছেন যে, মনঃসংযোগের জন্য তিনি বাইরের যোগাযোগ কমিয়ে দিয়েছেন। ছবিতে অনুষ্কার চরিত্রটা কেমন, সেটা নিয়ে ধোঁয়াশা রয়েছে! বেশ গা ছমছমে একটা পোস্টার 'পরি'র। ছবি নিয়েও আপাতত কিছু বলছেন না অনুষ্কা। তাঁকে ঘিরে রহস্য তৈরি হোক, সেটাই হয়তো এখন চাইছেন তিনি!

-আনন্দ বাজার

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)