JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

ক্রিকেট দুনিয়া Mon at 4:29pm 457
ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজের দল ঘোষণা

ভারতের বিপক্ষে ৫ ম্যাচের সিরিজকে সামনে রেখে প্রথম দুই ওয়ানডে জন্য অপরিবর্তিত দল ঘোষণা করেছে ওয়েস্ট ইন্ডিজ। আফগানিস্তানের বিপক্ষে সদ্য সমাপ্ত ওয়ানডে সিরিজের দলটির ওপরেই আস্থা রেখেছেন ক্যারিবীয় নির্বাচকরা। আফগানদের বিপক্ষে তিন ম্যাচের সিরিজটি ১-১ ব্যবধানে ড্র হয়।

আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডেতে পেশীর ইনজুরিতে পড়া পেসার শ্যানন গ্যাব্রিয়েলকে দলের বাইরেই রাখা হয়েছে। ঐ সিরিজের তৃতীয় ও শেষ ম্যাচের জন্য গ্যাব্রিয়েলের স্থানে মিগুয়েল কামিন্সকে দলভূক্ত করা হয়েছিল। যদিও ম্যাচটি একটি বলও মাঠে না গড়িয়ে বৃষ্টির কারণে পরিত্যক্ত হয়ে যায়। এছাড়া স্বাগতিক দলে পরিবর্তিত খেলোয়াড় হিসেবে ডাকা হয়েছিল কেসরিক উইলিয়ামসকে।

আফগানিস্তানের বিপক্ষে সিরিজটি ১-১ ব্যবধানে ড্র হওয়ায় ২০১৯ বিশ্বকাপের বাছাইপর্বের টুর্নামেন্টে অল্পের জন্য খেলার বাধ্যবাধকতা থেকে রেহাই পেয়েছে ওয়েস্ট ইন্ডিজ। আগামী ২৩ জুন থেকে ভারতের বিপক্ষে ত্রিনিদাদ ও ট্যোবাগোর কুইন্স পার্ক ওভালে ওয়ানডে সিরিজটি শুরু হবে। চলবে ৬ জুলাই পর্যন্ত। এই সিরিজের ফলাফলের ওপর নির্ভর করছে ক্যারিবীয়দের বিশ্বকাপ ভাগ্য।

প্রথম ২ ম্যাচের জন্য ক্যারিবীয় দল: জেসন হোল্ডার (অধিনায়ক), দেবেন্দ্র বিশু, জোনাথন কার্টার, রোস্টোন চেস, মিগুয়েল কামিন্স, শাই হোপ (উইকেটকিপার), আলজারি জোসেফ, এউইন লুইস, জেসন মোহাম্মদ, অ্যাশলে নার্স, কিয়েরন পাওয়েল, রোভমান পাওয়েল এবং কেসরিক উইলিয়ামস। -কালের কন্ঠ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)