JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

শাহীন সুমনের মাতাল ছবিতে সাইমন

সিনেমা জগৎ Mon at 4:58pm 159
শাহীন সুমনের মাতাল ছবিতে সাইমন

ঢাকাই ছবির সুপারলাকী নির্মাতা শাহীন সুমনের নতুন ছবি ‌‘মাতাল’। এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছে চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি বলেন, ‘মাতাল ছবিতে আমি কাজ করবো। আগামী মাসের ২০ তারিখ থেকে শুটিংয়ের শিডিউল দিয়েছি।’

সাইমন ছাড়াও এ ছবিতে অভিনয় করবেন অধরা খান এবং আসিফ নূর। নির্মাতা শাহীন সুমন বলেন, ‘সাইমন এ প্রজন্মের নায়কদের মধ্যে খুব ভালো কাজ করছে। তাকে নিয়ে আমার এই কাজটি ভালোভাবে দর্শকদের কাছে পৌঁছে দিতে পারবো বলে আশা করছি।’

এদিকে ছবির নায়িকা অধরা খানকে নিয়ে আজ সোমবার (১৯ জুন) থেকে ছবির শুটিং করেছেন পরিচালক। চলবে টানা ৪ দিন। নায়ক সাইমন যোগ দেবেন ২০ জুলাই থেকে।

সনি মুভিজ ইন্টারন্যাশনাল পরিবেশিত এই ছবিটি নির্মিত হবে ত্রিভূজ প্রেমের গল্পে। এর চিত্রনাট্য করেছেন জনপ্রিয় চিত্রনাট্যকার ফেরদৌস হাসান রানা। বেশ কিছু রোমান্টিক গানও থাকছে ছবিটিতে। ছবিতে আরও অভিনয় করবেন সাদেক বাচ্চু, জয় রাজসহ অনেকে। ছবিতে নৃত্য পরিচালনা করবেন কালু ও নুহরাজ।

এর আগে চলতি বছরের ১৩ ফেব্রুয়ারি রাজধানির একটি রেস্তোরাঁয় ‘মাতাল’ ছবির মহরত অনুষ্ঠিত হয়। সেখানে জানানো হয়েছিল আসিফ ও অধরার সঙ্গে অভিনয় করবেন সুমিত সেন। কিন্তু নতুন করে নির্মাতা শাহীন সুমন জানালেন, সুমিতের পরিবর্তে সাইমনকে নেয়া হয়েছে। সুমিতকে সাময়িক কারণে বাদ দেয়া হয়েছে।

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)