JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

অপ্রতিরোধ্য ‘দঙ্গল’ ঢুকছে ২ হাজার কোটির ঘরে

সিনেমা জগৎ 19th Jun 2017 at 5:31pm 433
অপ্রতিরোধ্য ‘দঙ্গল’ ঢুকছে ২ হাজার কোটির ঘরে

সময়টা ২৩ ডিসেম্বর ২০১৬। এ দিনে বিশ্বব্যাপি সিনেমা হলগুলোতে মুক্তি পায় মিস্টার পারফেকশনিস্ট খ্যাত বলিউড অভিনেতা আমির খানের দীর্ঘ প্রত্যাশিত সিনেমা দঙ্গল।

সেই থেকেই ঝড় শুরু। যার রেশ এখনো কাটেনি চলছে বিরতিহীন ভাবে দর্শক হৃদয় জয় করে। ভারতে একটানা চলেছে বহু সপ্তাহ।

এরপর সেই ঝড় আছড়ে পডড়ে চিনের প্রেক্ষাগৃহগুলিতে। চিনের কল্যানে, দঙ্গল একের পর এক নতুন রেকর্ড তৈরি করে চলেছে। আমির খানের ভক্তদের তো বটেই সেই সঙ্গে সিনেমাপ্রেমীদের শুনলে ভালো লাগবে যে চমৎকার গল্প নির্ভর এই সিনেমা দঙ্গল ২০০০ কোটির বক্স অফিস কালেকশনের খুব কাছাকাছি পৌছে গিয়েছে।

ইন্ডিয়ান মুভি ইন্ডাস্ট্রি ট্র্যাকার রমেশ বালা টুইট করে জানিয়েছেন দঙ্গলের এই বক্স অফিস কালেকশনের খবর। মোট কালেকশন এখন ১৯৩০ কোটি দঙ্গলে হাতে যা বাড়ছে ক্রমাগত।

অন্যদিকে প্রভাস আর রাজামৌলির ‘বাহুবলী ২’ ভারতের দর্শকদের ভাল টানলেও দেশের বাইরে তা কেমন দর্শকপ্রিয়তা পেতে পারে তার উপরেই নির্ভর করছে কে হতে যাচ্ছে সব দিক বিবেচনায় সেরা ভারতীয় সিনেমা।

কুস্তিগীর মহাবীর সিং ফোগটের জীবনী নিয়ে করা সিনেমাটিতে সেই কুস্তিগীরের চরিত্রে অভিনয় করেছেন আমির খান। আর কুস্তিগীর মহাবীর সিং-এর মেয়ের চরিত্র গীতা ফোগটের ভূমিকায় অভিনয় করেছেন জায়রা ওয়াসিম (ছোটবেলার চরিত্রে) এবং ফতিমা সানা শেখ ।

তথ্যসূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)