JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

পাকিস্তানের জয়ে যা বললেন বলিউডের তারকারা

বিবিধ বিনোদন 19th Jun 2017 at 6:44pm 938
পাকিস্তানের জয়ে যা বললেন বলিউডের তারকারা

চ্যাম্পিয়ন্স ট্রফির ফাইনালে সবার ধারণা ছিল ম্যাচ একপেশে হবে। সবার ধারণা একদিক দিয়ে ঠিক ছিল। কিন্তু এভাবে পাকিস্তান একপেশেভাবে ম্যাচ জিতবে তা কেউ ভাবেনি। সবাই ভেবেছিল ভারতের কাছে পাত্তাই পাবে না পাকিস্তান।

ম্যাচ শুরুর আগে ভারতের সাবেক ক্রিকেটারদের অনেকেই বড় বড় কথাও বলেছেন। অবশ্য ম্যাচ শেষ হওয়ার পর সুর নরম করে পাকিস্তানকে অভিনন্দনও জানিয়েছেন তারা।

র‌্যাংকিংয়ে ৮ নম্বরে থেকে এবারের টুর্নামেন্ট শুরু করেছিল সরফরাজ আহমেদ বাহিনী। আনপ্রেডিক্টেবলের তকমা পাওয়া দলটি শেষ পর্যন্ত সবাইকে চমকে দিয়ে প্রথমবারের মতো চ্যাম্পিয়ন্স ট্রফির শিরোপা ঘরে তুলেছে।

এই জয়ে গোটা ক্রিকেট বিশ্বের প্রশংসায় ভাসছে টিম পাকিস্তান। টুইটবার্তায় পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছেন বলিউডের তারকারাও।

বলিউড তারকাদের পাকিস্তানকে অভিনন্দন জানানোর বহর দেখে অনেকেই বলেছেন, ‘আদিখ্যেতা’। রীতেশ দেশমুখ থেকে অভিষেক বচ্চন, সুস্মিতা সেন থেকে সিদ্ধার্থ মলহোত্র— সবাই পাকিস্তানকে অভিনন্দন জানিয়েছেন।

ভারতের ভেতরে পাকিস্তানের সমর্থনে কেউ কথা বললে, তাকে ‘দেশদ্রোহী’ হিসেবেই দেখা হয়। এমন অবস্থায় বলিউডি তারকাদের এ হেন অভিনন্দনকে কিন্তু ভালো চোখে দেখছেন না সে দেশের মানুষ।

অভিষেক বচ্চন লেখেন, চ্যাম্পিয়ন্স ট্রফি জেতার কারণে পাকিস্তান দলকে অভিনন্দন। তবে আমরা ইন্ডিয়ার সঙ্গেই আছি।

রিশি কাপুর লেখেন, হ্যাঁ পাকিস্তান, তোমরা আমাদের পরাজিত করেছ। ভালো খেলেছে। সব ডিপার্টমেন্টেই আমাদের চেয়ে ভালো করেছ। অনেক অভিনন্দন।

সিদ্ধার্থ মালহোত্রা লেখেন, অভিনন্দন পাকিস্তান। আজ তোমরা ভালো খেলেছ। তবে আমরা এখনও ভারতকে ভালোবাসি এবং তাদের খেলার প্রশংসা করছি।

সাবেক বিশ্ব সুন্দরী সুস্মিতা সেন টুইটে লেখেন, অভিনন্দন পাকিস্তান। ফাইনালে তোমরা তোমাদের সেরাটা দিয়েছ। অবশেষে একটি শান্তির রমজান। -যুগান্তর

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)