JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

এবার রাজনীতির পথে রজনীকান্ত

বিবিধ বিনোদন Tue at 10:02am 91
এবার রাজনীতির পথে রজনীকান্ত

আবারো রাজনীতিতে যোগ দেওয়ার জল্পনা বাড়ালেন জনপ্রিয় অভিনেতা রজনীকান্ত। আজ তামিলনাড়ুর হিন্দু পিপল পার্টির নেতা অর্জুন সম্পথ ও সাধারণ সম্পাদক রবিকুমারের সঙ্গে দেখা করেন রজনীকান্ত। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

যদিও জল্পনা উড়িয়ে দিয়ে রজনীকান্ত বলেছেন, তিনি সৌজন্য সাক্ষাৎ করতে গিয়েছিলেন।

তবে রজনীকান্ত মুখ না খুলতে চাইলেও তার রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিত দিয়েছেন হিন্দু পিপল পার্টির নেতা অর্জুনবাবু। বৈঠকের পর তিনি জানিয়েছেন, ‘আমাদের রজনীকান্তের প্রতি পূর্ণ সমর্থন আছে। তাকে রাজনীতিতে যোগ দিয়ে তামিলনাড়ুর হাল ধরার জন্য অনুরোধ করেছি। তিনি আমাদের বলেছেন, তামিলনাড়ুর জন্য কিছু করতে চান। রাজনীতিতে আসার বিষয় তিনি বিবেচনা করবেন।’

গত দু’দশকেরও বেশি সময় ধরে রজনীকান্তের রাজনীতিতে যোগ দেওয়া নিয়ে জল্পনা কম হয়নি। জয়ললিতার মৃত্যুর পর সেই জল্পনা নতুন করে শুরু হয়। গতমাসে ভক্তদের সঙ্গে সাক্ষাৎপর্বে রাজ্য ও দেশের রাজনীতি নিয়ে একাধিক প্রশ্ন তুলেছিলেন রজনীকান্ত। বলেছিলেন, তিনি রাজনীতিতে যোগ দিলে টাকা কামানোর জন্য নয়, মানুষের কল্যাণের জন্য করবেন।

তবে সেসময় রাজনীতিতে যোগ দেওযার কথা অস্বীকার করেন রজনীকান্ত। এরইমধ্যে গতকাল ১৬ জন কৃষক প্রতিনিধির সঙ্গে কথা বলেছেন। কৃষকদের দাবি প্রধানমন্ত্রীর কাছে পৌঁছে দেওয়ার পাশাপাশি আর্থিক সাহায্যের আশ্বাসও দিয়েছেন তিনি।

রাজনৈতিক মহলের একাংশের দাবি, রজনীকান্তের একের পর এক কর্মকাণ্ড তার রাজনীতিতে যোগ দেওয়ার ইঙ্গিতকে স্পষ্ট করেছে।

এদিকে আগামী বছরের শুরুর দিকে তার আলোচিত ‘রোবট ২.০’ ছবিটি মুক্তির কথা রয়েছে। ২০১০ সালের ‘রোবট’ ছবির সিক্যুয়েল নিয়ে আসছেন তিনি। এতে তার সঙ্গে আছেন বলিউডের অক্ষয় কুমার।

সূত্র: টাইমস অব ইন্ডিয়া

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)