JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

হাশমি-সানির রোমান্স

সিনেমা জগৎ Tue at 3:47pm 434
হাশমি-সানির রোমান্স

বহুল প্রতীক্ষিত ও তারকাবহুল সিনেমা বাদশাহো। কয়েকদিন ধরেই সিনেমার পোস্টার প্রকাশ করে আসছিলেন নির্মাতারা। গতকাল (১৯ জুন) প্রকাশিত হয়েছে সিনেমাটির টিজার। এতে অ্যাকশন দৃশ্যের পাশাপাশি রোমান্সেরও আভাস মিলেছে।

১৯৭৫ সালে ভারতে জরুরি অবস্থা জারি হয়েছিল। এ প্রেক্ষাপটে নির্মিত হয়েছে বাদশাহো। এক শহর থেকে অন্য শহরে ভারতের সংরক্ষিত স্বর্ণ নিয়ে যাওয়ার সময় তা চুরির চেষ্টা করে অজয় দেবগন, ইমরান হাশমি, ইলিয়েনা ডিক্রুজ, এশা গুপ্তা, বিদ্যুৎ জামাল ও সঞ্জয় মিশ্রা। এ জন্য তারা পান ৯৬ ঘণ্টা সময়। তাদের বাধা দেওয়ার জন্য রয়েছে এলিট সেনা সদস্য। শেষ পর্যন্ত তারা স্বর্ণ চুরি করতে পারবেন কিনা তা নিয়ে সিনেমার গল্প।

টিজারের শুরুতেই দেখা যায়, ১৯৭৫ সালের একটি ফুটেজ। যেখানে ইন্দিরা গান্ধী (ভারতের তৎকালীন প্রধানমন্ত্রী) জরুরি অবস্থা নির্দেশ পত্রে স্বাক্ষর করছেন। এরপর দেখানো যায়, এলিট সেনাবাহিনীর তত্ত্বাবধায়নে একটি সুরক্ষিত জায়গায় স্বর্ণ রাখার জন্য নিয়ে যাওয়া হচ্ছে। তারপর সিনেমার চরিত্রগুলোকে একের পর এক পরিচয় করিয়ে দেয়া হয়। টিজারে বেশ কিছু অ্যাকশন দৃশ্য দেখা গেছে। এছাড়া অজয়-ইলিয়েনার চুম্বন এবং ইমরান হাশমি-সানি লিওনের অন্তরঙ্গ রোমান্স দেখা গেছে। সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করছেন সানি লিওন।

বাদশাহো সিনেমাটি পরিচালনা করছেন মিলান লুথারিয়া। টি-সিরিজের ব্যানারে সিনেমাটি প্রযোজনা করছেন গুলশান কুমার, ভূষণ কুমার, কৃষাণ কুমার। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পাবে সিনেমাটি।

তথ্যসূত্রঃ অনলাইন

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)