JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

শাকিব খান কি বাংলাদেশ ভুলে গেছেন : রিয়াজ

বিবিধ বিনোদন Tue at 10:08pm 373
শাকিব খান কি বাংলাদেশ ভুলে গেছেন : রিয়াজ

“আমার প্রিয় ছোট ভাই শাকিব খান বলছেন নবাব ছবিতে বাংলাদেশের পুলিশকে হাইলাইট করা হয়েছে, পুলিশের পক্ষে কথা বলা হয়েছে। এই ছবি বাঙালি জাতি ও এ দেশের পুলিশকে গর্বিত করবে। কিন্তু ‘নবাব’ ছবির টিজার দেখে বুঝলাম সেখানে তো তিনি ইন্ডিয়ান পুলিশের পোশাক পরেছেন।”

মঙ্গলবার বিকেলে চলচ্চিত্রের ১৪টি সংগঠন নিয়ে গঠিত চলচ্চিত্র ঐক্যজোটের ডাকা সংবাদ সম্মেলনে কথাগুলো বলছিলেন শিল্পী সমিতির সহ-সভাপতি চিত্রনায়ক রিয়াজ। তিনি নায়ক শাকিবকে উদ্দেশ্য করে বলেন, ‘শাকিব কি বাংলাদেশ ভুলে গেছেন? নাকি বাংলাদেশ-ভারত দুটোকে এক করে ফেলেছেন? যদি এটা হয়, তবে তো সমস্যা ভাই।”

রিয়াজ আরও বলেন, ‘এরা কারা, যারা বাইরের চলচ্চিত্র আমাদের ওপর চাপিয়ে দিচ্ছেন? এই চলচ্চিত্রে কাজ করতে গিয়ে আমার পায়ে স্ক্রু লাগানো, হাঁটু ভাঙা। কেন এসব ফালতু কথা ভাবা হচ্ছে যে, এই ইন্ডাস্ট্রিতে আমাদের কোনো অবদান নেই, দায় নেই। এর অচলাবস্থায় আমাদের কষ্ট হয়। যৌথ প্রযোজনা ইতিবাচক একটা দিক।

কিন্তু সেটার নাম বেচে যা হচ্ছে তা তো আমাদের ইন্ডাস্ট্রিকে ধ্বংসের দিকে নিয়ে যাচ্ছে। আমার মতো অনেকেই আছেন যারা রক্ত ঝরিয়েছেন। তারা তো এভাবে ধ্বংস মেনে নেবেন না। কোন মোহে শাকিব তার ঘর ভুলে গিয়ে পরের ঘরের সাফাই গাইছেন আমি বুঝি না।’

রিয়াজ আরও বলেন, ‘এর আগেও যৌথ প্রযোজনায় ছবি হয়েছে। আমিও করেছি কিছু ছবি। নিয়মের এত অবমাননা ছিল না। এখন তো স্পষ্ট হয়ে গেছে, ভিনদেশের টাকা আমাদের সিনেমার বাজারে যৌথ প্রযোজনার নামে লগ্নি করা হচ্ছে ভিনদেশিদের সুবিধা দিতে। এদিকে নানামুখী জটিলতায় ভুগছে আমাদের সিনেমা। সময় থাকতেই এসব রুখে দিতে হবে।’

সূত্রঃ জাগো নিউজ

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 5 - Rating 6 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)