JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

সালমানের এক কথায় রাজি শাহরুখ

সিনেমা জগৎ Tue at 10:12pm 176
সালমানের এক কথায় রাজি শাহরুখ

বলিউডের জনপ্রিয় দুই অভিনেতা সালমান ও শাহরুখ খান। কয়েক বছর আগেও তাদের মধ্যে দা-কুমড়া সম্পর্ক ছিল। তবে তাদের মধ্যে সেই বরফ গলেছে। এখন তারা বেশ ভালো বন্ধু।

এদিকে কয়েকদিন পরই মুক্তি পাবে সালমানের পরবর্তী সিনেমা টিউবলাইট। এতে অতিথি চরিত্রে অভিনয় করছেন শাহরুখ। আর সালমানের এক কথাতেই নাকি এ চরিত্রে অভিনয়ের জন্য রাজি হন বলিউড বাদশা।

বর্তমানে টিউবলাইট সিনেমার প্রচারণা নিয়ে ব্যস্ত রয়েছেন সালমান খান। সম্প্রতি এমনি একটি প্রচারণা অনুষ্ঠানে হাজির হয়েছিলেন তিনি। এ সময় তার কাছে জানতে চাওয়া হয় এ সিনেমায় শাহরুখ খানকে অতিথি চরিত্রে অভিনয় করতে কীভাবে রাজি করালেন।

জবাবে সালমান খান বলেন, “পরিচালক কবির খান যখন আমাকে সিনেমার বিষয়বস্তু শুনিয়েছেন তখনই তিনি জানিয়েছিলেন চরিত্রটির জন্য আমাদের শাহরুখকে নিতে হবে।

এরপর আমি শাহরুখকে ফোন করি এবং জানাই, টিউবলাইট সিনেমায় একটি ছোট চরিত্র রয়েছে, আমি চাইছি আপনি এতে অভিনয় করুন। আমার কথা শেষ না হতেই শাহরুখ বলেন, ‘আমি এতে অভিনয় করব।’ এভাবেই আমরা তাকে সিনেমায় নিই।”

১৯৬২ সালের ইন্দো-চীন যুদ্ধের প্রেক্ষাপটে নির্মিত সিনেমা টিউবলাইট। সালমান খান ছাড়াও টিউবলাইট সিনেমাটির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করছেন ঝু ঝু ও সোহেল খান। আগামী ২৩ জুন মুক্তি পাবে সিনেমাটি। -রাইজিংবিডি

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)