JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

৩য় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে দুই সন্তানের জনক গ্রেফতার

দেশের খবর 20th Jun 2017 at 10:34pm 241
৩য় শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগে দুই সন্তানের জনক গ্রেফতার

কুমিল্লার ব্রাহ্মণপাড়ায় নাল্লা গ্রামে ফুসলিয়ে ৩য় শ্রেণির এক ছাত্রকে বলাৎকার করার অভিযোগে নাজির (৩৫) নামে দুই সন্তানের জনককে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, উপজেলার দুলালপুর ইউনিয়নের নাল্লা (দক্ষিণপাড়া) গ্রামের জুনাব আলীর ছেলে দুই সন্তানের জনক নাজির গত ৫ জুন বিকাল সাড়ে ৪টায় নাল্লা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৩য় শ্রেণির এক ছাত্রকে (১১) দোকানে যাওয়ার পথে ফুসলিয়ে তার বাড়ি নিয়ে যায়।

তার স্ত্রী ও সন্তানরা ওই সময় বাড়ি না থাকায় ঘরের দরজা বন্ধ করে জোরপূর্বক ওই শিশুটিকে নাজির বলাৎকার করে।

বিকালে বাড়ি ফিরে ওই স্কুলছাত্র ব্যথা ও যন্ত্রণায় চিৎকার করতে থাকলে তার মা তার কাছ থেকে বিস্তারিত শুনে এলাকার লোকদের বিষয়টি জানান। এ ঘটনা জানাজানি হলে নাজির বাড়ি থেকে পালিয়ে যায়।

স্থানীয়ভাবে বিষয়টি মীমাংসা করে দেবে বলে এলাকার মাতব্বররা শিশুটির মাকে জানায়। গুরুতর অসুস্থ শিশুটিকে প্রথমে ব্রাহ্মণপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থার অবনতি হলে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। বর্তমানে শিশুটি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গ্রাম্য মাতবরদের কাছ থেকে কোনো বিচার না পাওয়ায় গত সোমবার বিকালে শিশুটির মা রিনা বেগম ব্রাহ্মণপাড়া থানায় একটি লিখিত অভিযোগ দাখিল করেন।

ওই দিন রাতেই থানার ওসি এসএএম শাহজাহান কবিরের নেতৃত্বে এসআই আতিকুজ্জামান ও সঙ্গীয় ফোর্স বুড়িচং উপজেলার পীরযাত্রাপুর ইউনিয়নের মাওরা কণ্ঠনগর গ্রামে নাজিরের শ্বশুরবাড়ি থেকে তাকে গ্রেফতার করে থানায় নিয়ে আসে।

ওসি এসএএম শাহজাহান কবির বলেন, নাজির পুলিশের কাছে ঘটনার সত্যতা স্বীকার করেছে। অভিযুক্তের বিরুদ্ধে ৩৭৭ দণ্ডবিধিতে মঙ্গলবার মামলা দায়েরের পর তাকে আদালতের মাধ্যমে কুমিল্লা জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

সূত্রঃ যুগান্তর

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 2 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)