JanaBD.ComLoginSign Up

Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

‘টিউবলাইট’য়ে দেখা গেলো সুপার হিরো সালমানকে

সিনেমা জগৎ Tue at 11:50pm 339
‘টিউবলাইট’য়ে দেখা গেলো সুপার হিরো সালমানকে

২৩ জুন মুক্তি পাচ্ছে সালমান খানের নতুন ছবি ‘টিউবলাইট’। মুক্তির আগেই দর্শকদের মধ্যে আলোড়ন তুলেছে কবীর খানের এ সিনেমাটি। মুক্তির তিন দিন আগে প্রকাশিত এক ভিডিওতে এক ভিন্ন রূপে দেখা গেলো সালমানকে!

কবীর খানের সিনেমা মানে নতুন কোনো চমক। ‘বজরঙ্গী ভাইজান’য়ের পর ‘টিউবলাইট’য়ে নতুন কি চমক নিয়ে হাজির হচ্ছেন তিনি তা নিয়ে চলছে জল্পনা-কল্পনা। এরই মধ্যে প্রকাশিত নতুন ভিডিওতে দেখা গেছে সালমানের নতুন রূপ!

ভিডিওতে দেখা গেছে ‘বিশ্বাসে পাহাড় টলে যায়’ এই বক্তব্যের উপর ভরসা করে পাহাড়ের দিকে তাকায় সালমান আর সঙ্গে সঙ্গেই কেঁপে ওঠে চারপাশ! তবে কি সত্যিই এ ছবিতে পাহাড় টলাবেন সালমান? চীন-ভারত যুদ্ধের পটভূমিতে নির্মিত এ ছবিতে কি তবে সুপারহিরো সালমানকে দেখতে পাবেন দর্শক?- উত্তর মিলবে আর কিছু পর।

‘টিউবলাইট’য়ে একটি বিশেষ চরিত্রে দেখা যাবে শাহরুখ খানকে। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেয়া সাক্ষাৎকারে সালমান বলেন, “আমি ‘টিউবলাইট’য়ে অভিনয়ের জন্য শাহরুখকে অনুরোধ করেছিলাম। সে আমার পুরো কথা শোনার আগেই উত্তর দিয়েছে, ‘কোনো সমস্যা নেই’। এক মিনিটেরও কম সময়ে সে আমার ছবিতে অভিনয়ের জন্য রাজি হয়ে গেছেন!”

‘টিউবলাইট’য়ে সালমানের হারিয়ে যাওয়া ভাইয়ের চরিত্রে অভিনয় করছেন সোহেল খান। এতে সালমানের নায়িকা হিসেবে দেখা যাবে চীনা অভিনেত্রী জু জু’কে ।

তথ্যসূত্রঃ বিডিনিউজ২৪

Googleplus Pint
Like - Dislike Votes 4 - Rating 5 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)