JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সুমাইয়া শিমুকে পাত্তা দেন না তৌসিফ

নাটক ও টেলিফিল্ম 11th Jul 2017 at 2:06pm 406
সুমাইয়া শিমুকে পাত্তা দেন না তৌসিফ

সুমাইয়া শিমু নামকরা নাট্যনির্মাতা। নির্মাণ মুন্সিয়ানা শিমুকে সফলতা এনে দিয়েছে। মিডিয়াতে একনামে তাকে সবাই চেনে জানে। একসময় শিমু স্বেচ্ছায় মিডিয়া থেকে নিজেকে গুটিয়ে নেন। কিছুদিন পর আবার তিনি নিয়মিত হওয়ার সিধান্ত নেন। কিন্তু আড়াল ভেঙে কিভাবে ফিরে আসবেন তার ভক্তদের মাঝে তা বুঝে উঠতে পারেন না।

এরমধ্যে শিমুর বাসার কেয়ার টেকারের ভাগ্নে তৌসিফ মাহবুব লেখাপড়ার উদ্দেশ্যে তার মামার কাছে আসে।

তৌসিফকে দেখে শিমু নিজের প্রয়োজনে ভালোবাসার সর্ম্পক গড়ে তুলতে চান। এমনকি শিমু প্রতিদিনই নানা বাহানায় তৌসিফকে প্রেমের প্রস্তাব দেন। কিন্তু শিমুকে পাত্তা দেন না তৌসিফ। একটা সময় দুজনের মধ্যে ঘটে যায় অন্য ঘটনা।

এমনই গল্পে নির্মিত হয়েছে নাটক ‘অহর্নিশ ভালোবাসা’। এই নাটকটি রচনা করেছেন আহসান হাবিব সকাল এবং পরিচালনা করেছেন মাহাবুব সুমন। নাটকটি প্রসঙ্গে নির্মাতা সুমন বলেন, আমার নির্দেশনায় প্রথম নাটক অহর্নিশ ভালবাসা। চেষ্টা করেছি নিজের সেরাটা দিয়ে নাটকটি নির্মাণ করতে। আশা করছি কাজটি সবার কাছে ভালো লাগবে।

তৌসিফ বলেন, শিমু আপু আমার চেয়ে অনেক সিনিয়র। তার অভিনয় আমার সবসময় ভালোলাগে। এই প্রথমবার তার সঙ্গে কাজ করেছি। এটা সত্যি দারুণ এক অভিজ্ঞতা। অনেক কিছু শিখেছি তার কাছ থেকে। সুমাইয়া শিমু বলেন, তরুণদের মধ্যে তৌসিফের কাজ আমি দেখেছি। ওর অভিনয় ভালো লাগে।

নিজেকে সমৃদ্ধ করার একটা ইচ্ছে আছে ওর মধ্যে। তার বিপরীতে কাজ করাটা আমার জন্যও মজার এক অভিজ্ঞতা।

দর্শকরা অনেক নাটকের ভিড়ে এই কাজটি অবশ্যই উপভোগ করবেন বলে মনে করি।

তৌসিফ-সুমাইয়া শিমু ছাড়াও ‘অহর্নিশ ভালোবাসা’ নাটকের আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, খায়রুল আলম টিপু, শহিদুল্লাহ সবুজ, আলী ফাইয়ান, মৌসুমী সরকার প্রমুখ। নির্মাতা সূত্রে জানা গেছে, ‘অহর্নিশ ভালোবাসা’ নাটকটি শুক্রবার (১৪ জুলাই) রাত ৯.০৫মিনিটে, এনটিভিতে প্রচার হবে।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)