JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আজকের রাশিফল : ১৪ জুলাই, ২০১৭

আজকের রাশিফল Thu at 10:39pm 177
আজকের রাশিফল : ১৪ জুলাই, ২০১৭

[রাশিফল মানা ইসলামে হারাম]
রাসুল (সাঃ) বলেছেনঃ ‘যে ব্যক্তি কোনও জ্যোতিষীর কাছে গেলো ও তাকে কিছু জিজ্ঞেস করলো (ভবিষ্যৎ জানতে চাইলো) চল্লিশ দিন ও রাতের জন্য তার সালাত কবুল হবে না।’ [সহিহ মুসলিম, ভলিউম ৪. পৃষ্ঠা ১২১১. নং ৫৪৪০]

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল) চলার পথে চ্যালেঞ্জ থাকবেই। এটাকে মেনে নিয়েই সামনে এগুতে হবে। ভাগ্যোন্নয়ণে বিশেষ কারও সহযোগিতা আশা করতে পারেন। প্রেম রোমান্স খুব একটা ভালো যাবে না। ফটকা কারবার থেকে দূরে থাকুন।

বৃষ রাশি (২১ এপ্রিল-২১ মে) ব্যবসায়ে কিছুটা ঝামেলা থাকতে পারে। প্রত্যাশা অনুযায়ী প্রাপ্তি পেতে কিছুটা সময় অপেক্ষার প্রয়োজন হতে পারে। ধৈর্য ধরে লেগে থাকুন। সাফল্য পাবেন। কোনো খবরে শোকগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে। তীর্থ যাত্রা হতে পারে।

মিথুন রাশি (২২ মে-২১ জুন) পারষ্পরিক পরামর্শ ও যোগাযোগের মাধ্যমে কোনো বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হতে পারে। নব দম্পতির দাম্পত্য সম্পর্ক ভালো যাবে। নতুন কোনো চুক্তি করার আগে প্রয়োজনীয় সব তথ্য যাচাই করে নিন। সাময়িকভাবে সময় কম ভালো যেতে পারে।

কর্কট রাশি (২২ জুন-২২ জুলাই) কর্মস্থলে আপনার আচরণের কারণে কেউ আপনাকে ভুল বুঝতে পারে। শরীর খুব একটা ভালো যাবে না। প্রয়োজনে চিকিৎসকের পরামর্শ নিন। কারও সঙ্গে বৈষম্যমূলক আচরণ করা থেকে বিরত থাকুন। সহকর্মীদের সঙ্গে সম্পর্ক উন্নয়ণের চেষ্টা করুন। কোনো ধরনের সামাজিক অনুষ্ঠানে অংশগ্রহণ করতে পারেন।

সিংহ রাশি (২৩ জুলাই-২৩ আগস্ট) প্রেমিক যুগলের জন্য সময়টি অনুকূল থাকবে। আনন্দ বিনোদনে সময় কাটানোর সুযোগ পেতে পারেন। মনের কোনো আশা পূরণ বিলম্বিত হতে পারে। সময়কে ভালোভাবে কাজে লাগানোর চেষ্টা করুন। অপরিকল্পিত পরিশ্রম কাজের গুণগত মানকে নষ্ট করে দেয়, সময়েরও অপচয় হয়। কারও কারও ক্ষেত্রে শরীর কম ভালো যেতে পারে।

কন্যা রাশি (২৪ আগস্ট-২৩ সেপ্টেম্বর) মাকে ভালোবাসুন ও মায়ের যত্ম নিন। কর্মে বাধা ও মনের দুঃখবোধ থেকে মুক্তি পাবেন। শিক্ষার্থীদের ইন্টারনেট আসক্তি পড়াশোনায় মনোযোগ নষ্টের কারণ হতে পারে। শরীরের যত্মনিন। পেশাগত দিক ভালো যাবে।

তুলা রাশি (২৪ সেপ্টেম্বর-২৩ অক্টোবর) নতুন কারও সঙ্গে পরিচয় হতে পারে। যোগাযোগমূলক কাজে আগের বাধা কেটে যাবে বলে আশা করা যায়। হাল না ছেড়ে আবার লক্ষ্য পূরণে এগিয়ে চলুন। সাফল্য আসবে। শিশুরা শেখে শৈশব থেকে আর তাই সন্তান লালনপালনে মনোযোগ দিন।

বৃশ্চিক রাশি (২৪ অক্টোবর-২২ নভেম্বর) ব্যাংকিং সংক্রান্ত কাজে ব্যস্ততা বাড়বে। বাড়িতে প্রিয় মানুষের আগমন হতে পারে। প্রিয়জনদের সঙ্গে আনন্দময় কিছু মুহূর্ত কাটানোর সুযোগ পাবেন। পারষ্পরিক আলোচনার মাধ্যমে বিশেষ কোনো সমস্যার সমাধান হতে পারে।

ধনু রাশি (২৩ নভেম্বর-২১ ডিসেম্বর) আত্মউন্নয়ণ ও আত্মবিকাশের সুযোগ পাবেন। বিশেষ কোনো কাজের স্বীকৃতি পেতে পারেন। পরিবারের কোনো সদস্যকে নিয়ে চিন্তিত হতে পারেন। পারিবারিক সম্পর্ক অনুকূল থাকবে। বাড়িতে মেহমান আসতে পারে। আর্থিক দিক ভালো যাবে। নতুন কোনো পরিকল্পনা নিয়ে এগুতে পারেন। শরীর স্বাস্থ্যের বিষয়ে সচেতন থাকুন।

মকর রাশি (২২ ডিসেম্বর-২০ জানুয়ারি) অসুস্থ কাউকে দেখতে যেতে পারেন। বিশেষ কারও সঙ্গে দেখা হতে পারে। সংবেদশীল বিষয়ে কথা বলুন বুঝে শুনে। স্থান কাল পাত্র বিবেচনা না করে কথা বললে ঝামেলায় পড়তে পারেন। চলাফেরায় সাবধানতা অবলম্বন করুন। ভুল বিনিয়োগ সিদ্ধান্তের জন্যে ক্ষতিগ্রস্ত হওয়ার আশংকা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারি-১৮ ফেব্রুয়ারি) পরিবারে বড়দের সম্মান ও ছোটদের স্নেহ পারিবারিক বন্ধনকে দৃঢ় করবে। সৃজনশীল কর্মে আনন্দ পাবেন। আয় উন্নতির যোগ রয়েছে। আলস্য থেকে বেরিয়ে আসতে না পারলে অনেক সুযোগ হাত ছাড়া হয়ে যাবে। রুটিন অনুসরণ করে কাজ করুন। সাফল্য ও সম্মান ‍দুটোই পাবেন। পাওনা আদায়ের সম্ভাবনা রয়েছে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি-২০ মার্চ) পেশাগত কাজে ব্যস্ততা বাড়বে। চাকুরিপ্রার্থীরা আশাব্যঞ্জক কোনো খবর পেতে পারেন। বিনোদনমূলক কর্মকাণ্ডে সম্পৃক্ত হতে পারেন। পরিবারের অসুস্থ কোনো সদস্যের বিষয়ে অভিজ্ঞ চিকিৎসকের পরামর্শ নেওয়ার প্রয়োজন হতে পারে। প্রেমের সম্পর্কে এমন কিছু করা ঠিক হবে না যার কারণে নিজেকে ভোগান্তিতে পড়তে হতে পারে।


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)