JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

ভালভেরদের ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি, নেইমার!

ফুটবল দুনিয়া 14th Jul 2017 at 12:37pm 238
ভালভেরদের ট্রেনিংয়ে অনুপস্থিত মেসি, নেইমার!

বিয়ে, মধুচন্দ্রিমা শেষে স্পেনে ফিরলেও বার্সেলোনার অনুশীলনে যোগ দেননি লিওনেল মেসি। শুধু মেসি না নেইমারও ছিলেন না বৃহস্পতিবার থেকে শুরু হওয়া প্রি-সিজন ট্রেনিং ক্যাম্পে।

বৃহস্পতিবার প্রথমবারের মতো বার্সেলোনার ফুটবলারদের নিয়ে কাজ শুরু করেন নতুন কোচ ভালভেরদে। প্রথম দিনের অনুশীলনে বড় কোনো তারকাকে পাননি ভালভেরদে। তার ট্রেনিং ক্যাম্পে ছিলেন শুধু লুইস সুয়ারেজ।

মেসি, নেইমারের সঙ্গে ট্রেনিং ক্যাম্পে ছিলেন না সার্জিও বুসকেটস, আন্দ্রে ইনিয়েস্তা, জরদি আলভা ও জেরার্ড পিকে। ত্রিনিবাগো এন্ড টোবাগো থেকে স্পেন ফিরে জাপান উড়াল দিয়েছেন মেসি। সেখানে মেসির সঙ্গী নেইমার, পিকে। বার্সেলোনার স্পনসর রাকুতেনের প্রচারে টোকিওতে গিয়েছেন তিন তারকা।

শুক্রবার অনেকেরই ট্রেনিংয়ে যোগ দেয়ার কথা রয়েছে। তবে জাপান থেকে ফিরে মেসি, নেইমার ও পিকে ক্যাম্পে যোগ দিবেন শনিবার। কিছুদিন পরই যুক্তরাষ্ট্র সফরে যাবে বার্সেলোনা। জুভেন্টাস, ম্যানচেস্টার সিটি এবং রিয়াল মাদ্রিদের বিপক্ষে ম্যাচ খেলবে কাতালানরা। জুভেন্টাসের বিপক্ষে প্রথম ম্যাচ নিউ জার্সিতে ২৩ জুলাই। ওয়াশিংটনে ২৭ জুলাই ম্যানচেস্টার সিটির প্রতিপক্ষ বার্সেলোনা। এরপর ৩০ ‍জুলাই মিয়ামিতে এল ক্লাসিকোতে খেলবে মেসি, নেইমাররা। মৌসুম শুরুর আগে আরও তিনটি ম্যাচ খেলবে কাতালানরা, যার দুটোই চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদের বিপক্ষে।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)