JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 15th Jul 2017 at 6:22am 181
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৫ জুলাই, ২০১৭

নয় নম্বর বিপদ সংকেত : অভিনয়ে আসাদুজ্জামান নূর, জয়ন্ত চট্টোপাধ্যায়, দিতি, তানিয়া প্রমুখ। পরিচালক হুমায়ূন আহমেদ। দুপুর ১টা ৫ মিনিট, চ্যানেল আই।

গল্পসূত্র : অঢেল ধন-সম্পত্তির মালিক সোবহান সাহেব। তার বাড়িতেই আছে চিড়িয়াখানা, পাহাড়, পুকুর, টিলা। অথচ এই বাড়িতে চাকরবাকর নিয়ে তিনি একাই থাকেন। ছেলে-মেয়েরা থাকে ঢাকায়। সোবহান সাহেবের মনে হয়, এভাবে বেঁচে থাকার কোনো মানে নেই। ম্যানেজারের পরামর্শে নিজেকে মৃত ঘোষণা করেন। ছেলে-মেয়েরা চলে আসে ঢাকা থেকে। বাবার কাণ্ডে সন্তানরা হতাশ। সিদ্ধান্ত নেয় বাবাকে তারা বিয়ে করাবে।

দেব আই লাভ ইউ : অভিনয়ে রাজ চক্রবর্তী, দেবময় মুখোপাধ্যায়, সোমা চক্রবর্তী। পরিচালক অভিমন্যু মুখোপাধ্যায়। রাত ৯টা ৩০ মিনিটে, জি বাংলা।

গল্পসূত্র : মফস্বল শহরের সিনেমা হলের টিকিট চেকারের মেয়ে চম্পা। ওর পছন্দের নায়ক দেব। তার এই ভালোবাসাকে পরিবারের কেউ পাত্তা দিতে চায় না। যে করেই হোক দেবের সঙ্গে দেখা করতে চায় চম্পা। একদিন দেবের সঙ্গে দেখা করতে ঘর ছাড়ে চম্পা।

কাবালি : অভিনয়ে রজনীকান্ত, রাধিকা আপ্তে। পরিচালক পি এ রঞ্জিত। দুপুর ২টা ৫ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : শ্রমিক নেতা কাবালিশ্বরণ। পরিবার নিয়ে থাকে কুয়ালালামপুর। মিথ্যা মামলায় ফাঁসানো হয় তাকে। অন্তঃসত্ত্বা স্ত্রীকে হত্যার দায়ে ২৫ বছরের জেল হয়। জেল থেকে বেরিয়ে প্রতিশোধ নিতে শুরু করে কাবালি। হঠাৎ খুঁজে পায় একমাত্র মেয়েকে। কাবালি ভাবে, তাহলে কি তার স্ত্রী মারা যায়নি? মেয়েকে নিয়ে স্ত্রীর খোঁজে বের হয় সে।

টিনেজ মিউট্যান্ট নিনজা টার্টলস—আউট অব শ্যাডোজ : অভিনয়ে মেগান ফক্স, উইল আরনেট প্রমুখ। পরিচালক ডেভ গ্রিন। দুপুর ২টা ৪৮ মিনিট, এইচবিও।

গল্পসূত্র : জেলখানা থেকে আবার পালিয়েছে নিনজা টার্টলদের আজন্ম শত্রু শেডার। কচ্ছপদের হারাতে এবার সে যোগ দিয়েছে পাগল বিজ্ঞানী স্কটম্যানের সঙ্গে। সঙ্গে আছে আরো দুই সন্ত্রাসী। সবার পরিকল্পনা পুরো দুনিয়া দখল করা। ওদের সামনে বাধা হয়ে দাঁড়ায় নিনজা টার্টলরা।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)