JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

শরীয়তপুরে শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

দেশের খবর 15th Jul 2017 at 10:21pm 340
শরীয়তপুরে শিশু বলাৎকারের অভিযোগে ইমাম আটক

শরীয়তপুরের ডামুড্যা উপজেলায় দারুল আমান ইউনিয়নের উত্তর গুয়াখোলায় মোঃ আসাদ (৮) নামে এক শিশুকে বলাৎকারের অভিযোগ উঠেছে ওই গ্রামের মসজিদের ইমাম আরিফ সরদারের (২৬) বিরুদ্ধে। গত শুক্রবার বিকেলে বলৎকারের ঘটনাটি ঘটে।

এ ঘটনায় আজ শনিবার শিশুটির মা শাহানারা বেগম বাদি হয়ে ডামুড্যা থানায় আরিফের বিরুদ্ধে একটি মামলা দায়ের করলে পুলিশ আরিফ হোসেনকে আটক করে। নির্যাতিত আসাদ উত্তর গুয়াখোলা গ্রামের করিম সরদারের ছেলে।

ডামুড্যা থানা ও স্থানীয় সুত্র জানা যায়, জেলার গোসাইরহাট উপজেলার বাসুদেবচাপ গ্রামে বাসিন্দা মো. আরিফ সরদার দীর্ঘদিন যাবৎ ডামুড্যা উপজেলায় দারুল আমান ইউনিয়নের ০২ ওয়ার্ডের স্থানীয় বাইতুল নূর জামে মসজিদের ইমামতি করতেন।

গত শুক্রবার বিকেলে আরিফ সরদার (২৬) আইসক্রীমের প্রলোভন দেখিয়ে গ্রামের মোঃ আসাদ (৮) নামে এক শিশুকে মসজিদের হুজুরাখানায় ডেকে নিয়ে গিয়ে বলাৎকার করে।পরে শিশুটি বাসায় গিয়ে তার মাকে বলে দেয়। শিশুটির মা গত শনিবার সকালে বাড়ির লোকজনকে জানালে এলাকাবাসি গিয়ে ইমামকে মারধর করে।

ইমাম মসজিদ থেকে পালিয়া ডামুড্যায় চিকিৎসার জন্য আসে। শিশুটির মা ওই ইমামকে অভিযুক্ত করে ডামুড্যা থানায় একটি মামলা দায়ের করেছে। পুলিশ ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাকে আটক করেছে।

ঘটনার শিকার শিশু ছেলেটির মা শাহানারা বেগম বলেন, আমি দিন আনি দিন খাই। হুজুর যে এরকম কাজ করছে কাউকে বলতে আমি লজ্জা পাচ্ছি। আমি এর বিচার চাই।

ডামুড্যা থানার এস এই মোঃ খবির উদ্দিন বলেন, বলাৎকারের ঘঠনায় ছেলেটির মা বাদী হয়ে থানয় একটি মামলা করেন। আমরা আসামীকে গ্রেপ্তার করে শরীয়তপুর জেলা হাজতে প্রেরণ করেছি। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)