JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 16th Jul 2017 at 2:26am 161
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৬ জুলাই, ২০১৭

অবিচার : অভিনয়ে মিঠুন চক্রবর্তী, রোজিনা, উত্পল দত্ত। পরিচালক শক্তি সামন্ত ও হাসান ইমাম। সকাল ১০টা ২ মিনিট, মাছরাঙা টেলিভিশন।

গল্পসূত্র : নদীতে মাছ ধরে মহেশ বাবুর আড়তে বিক্রি করে ঘনশ্যাম। এতে তার খুব একটা লাভ হয় না। বশিরউদ্দিনের কাছে মাছ বেচার সিদ্ধান্ত নেয় সে। কদমকে ভালোবাসে ঘনশ্যাম। কদমের ইজ্জতহানির চেষ্টা করে মহেশ। আদালতে ঘনশ্যামের বিরুদ্ধে জবানবন্দি দেয় কদম।

মৌচাক : অভিনয়ে উত্তম কুমার, সাবিত্রী চ্যাটার্জি, রঞ্জিত মল্লিক। পরিচালক অরবিন্দ মুখার্জি। সকাল ১০টা ৩০ মিনিট, জি বাংলা সিনেমা।

গল্পসূত্র : কলকাতার ছেলে শীতেশের জুটমিলে চাকরি হয়। এমন একটি উপযুক্ত পাত্র পেয়ে হাতের কাছেই যেন স্বর্গ পায় কন্যাদায়গ্রস্ত অভিভাবকরা। যেকোনোভাবেই হোক মেয়েকে তার কাছে গছিয়ে দেওয়ার জন্য উঠেপড়ে লাগে তারা।

কর্ম : অভিনয়ে দিলীপ কুমার, নূতন, নাসিরউদ্দীন শাহ, জ্যাকি শ্রফ, অনিল কাপুর। পরিচালক সুভাষ ঘাই। দুপুর ১টা ৯ মিনিট, জি ক্লাসিক।

গল্পসূত্র : জেলার বিশ্বনাথের তত্ত্বাবধানে ছিল ভয়ংকর টেররিস্ট ডাং। জেলের রক্ষীদের চোখ ফাঁকি দিয়ে বিশ্বনাথের দুই ছেলে ও নাতিকে হত্যা করে সে। এমন মর্মান্তিক দৃশ্য চোখের সামনে দেখে বাকরুদ্ধ হয়ে যায় বিশ্বনাথের স্ত্রী। বিশ্বনাথ শক্ত মনের মানুষ। হাল ছাড়ে না। এই ভয়ংকর ক্রিমিনালকে আটক করার দায়িত্ব দেয় প্রিজনার বাইজু, জনি ও কিস্তিকে। কিন্তু ততক্ষণে জেল থেকে পালিয়েছে ডাং আর তার সহযোগীরা।

ফিউরি : অভিনয়ে ব্র্যাড পিট, লোগান লারম্যান, শিয়া লাবেউফ। পরিচালক ডেভিড আয়ার। দুপুর ১২টা ৩০ মিনিট ও রাত ৮টা ৩০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : ছবিটির পটভূমি ১৯৪৫ সালের এপ্রিল মাসের ইউরোপিয়ান থিয়েটার। নািস জার্মানির বিরুদ্ধে চূড়ান্ত আক্রমণে প্রস্তুত মিত্রপক্ষ। আক্রমণে নেতৃত্ব দেবে ইউএস আর্মির এক সার্জেন্ট, যে ওয়ারড্যাডি নামে পরিচিত। তার অধীনে আছে পাঁচজন সেনা আর একটি শেরম্যান ট্যাংক। এই সম্বল নিয়েই মরণপণ যুদ্ধে শামিল হয় ওয়ারড্যাডি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)