JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

এই বিশেষ খাবার খেতে না পেয়ে রেগে আগুন হয়েছিলেন ধোনি!

খেলাধুলার বিবিধ 16th Jul 2017 at 2:07pm 439
এই বিশেষ খাবার খেতে না পেয়ে রেগে আগুন হয়েছিলেন ধোনি!

ফিটনেস ঠিক রাখতে খাওয়ার ক্ষেত্রে অনেক বিধিনিষেধ মেনে চলতে হয় ক্রিকেটারদের। কিন্তু তাই বলে কি মাঝে মধ্যে একটু ভালো-মন্দ খাওয়ার ইচ্ছে হতে পারে না? নিশ্চয়ই পারে। আর তখন যদি সেই পছন্দের খাবার তাকে খেতে দেওয়া না হয়; তাহলে রাগ হওয়াটাই স্বাভাবিক।

ক্রিকেট ঈশ্বর শচীন টেন্ডুলকার নিজে খেতে ভালবাসেন, রান্নাও করেন। তার পছন্দের খাবার মাছ। ভারতের সাবেক অধিনায়ক মহেন্দ্র সিং ধোনিরও একটি পছন্দের খাবার আছে; সেটা খাওয়ার সুযোগ না পেয়ে রেগে হোটেল ছেড়ে দিয়েছিলেন তিনি!

ভারতের ক্রিকেট মহলে ধোনির খাদ্যরসিক হিসেবে বেশ সুনাম আছে। নিজের টুইটার অ্যাকাউন্টে তিনি স্বীকার করেছিলেন চিকেন বাটার মশলার প্রতি তার ভালবাসার কথা। ২০১৪ সালের একটি ঘটনা।

তখন আইপিএল চলছে। ধোনির নেতৃত্বে হায়দরাবাদে গেছে চেন্নাই সুপার কিংস। প্রতিপক্ষ ছিল কলকাতা নাইট রাইডার্স। আইটিসি কাকাটিয়াতে রাখা হয়েছিল চেন্নাইয়ের ক্রিকেটারদের।

ঘরের ছেলে এসেছে; তাই অম্বাতি রাইড়ুর বাড়ি থেকে গোটা ধোনি এবং সিএসকে টিমের জন্য হায়দরাবাদি বিরিয়ানি পাঠানো হয়েছিল। বোর্ড রুমে দলের সতীর্থদের জন্য বিরিয়ানি পার্টি দিতে চান বলে ধোনি হোটেল কর্তৃপক্ষের কাছে অনুমতি নিতে যান। তবে হোটেলের পক্ষ থেকে জানানো হয়, বোর্ড রুমে পার্টি করা যাবে না! বরং নিজেদের হোটেলের রুমে খাওয়ার কথা বলেন হোটেল কর্মকর্তারা।

কিন্তু সেটাও শেষ পর্যন্ত হয়নি। বিরিয়ানি যখন হোটেলে এসে পৌঁছায়, তখন হোটেলের কর্মীরা বলেন বাইরের খাবার ভেতরে খাওয়ার অনুমতি নেই! এই কথা শুনে রেগে আগুন হয়ে যান 'ক্যাপ্টেন কুল'।

সঙ্গে সঙ্গে ওই হোটেল ছেড়ে দলের সতীর্থ ক্রিকেটারদের নিয়ে অন্য হোটেলে গিয়ে ওঠেন তিনি। বিরিয়ানি পার্টিও হয় সেই হোটেলে। আর পাশাপাশি সবাই জেনে যায় যে, পছন্দের খাবার না পেলে 'ক্যাপ্টেন কুল' নিমিষেই 'ক্যাপ্টেন হট' হয়ে উঠতে পারেন। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)