JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ জুলাই, ২০১৭

টিভির সময়সূচী 17th Jul 2017 at 6:33am 126
টিভিতে আজকের চলচ্চিত্র : ১৭ জুলাই, ২০১৭

সত্যের মৃত্যু নেই : অভিনয়ে সালমান শাহ, শাবানা, আলমগীর, শাহনাজ। পরিচালক ছটকু আহমেদ। সকাল ৮টা ৪৫ মিনিট, এনটিভি।

গল্পসূত্র : বোনের আকস্মিক মৃত্যুর পর তার ছেলে রানাকে লালন-পালন করে সালমা। রানার প্রতি বাড়তি যত্ন নিতে গিয়ে নিজের ছেলে জয় যে আদর-সোহাগ থেকে বঞ্চিত হচ্ছে, সেটা বুঝতে পারে না সালমা। বড় হওয়ার পর এক খুনের মামলায় ফেঁসে যায় জয়। আদালতে ছেলের বিরুদ্ধে সাক্ষ্য দেয় মা। এদিকে বাবা বিচারক। ফাঁসির রায় হয় জয়ের। তত দিনে সত্যটা জেনে যায় মা। এবার সন্তানের ফাঁসি ঠেকাতে উঠেপড়ে লাগে সালমা।

দুই পৃথিবী : অভিনয়ে জিৎ, দেব, কোয়েল মল্লিক। পরিচালক রাজ চক্রবর্তী। রাত ৯টা ৩০ মিনিট, জলসা মুভিজ।

গল্পসূত্র : ধনী বাবার একমাত্র ছেলে রাহুল রায়। রাহুল জীবনকে খেলা হিসেবেই গণ্য করে। বন্ধুদের সঙ্গে বাজি ধরে নন্দিনীকে প্রেমে ফেলতে চায় সে। কিন্তু নিজেই নন্দিনীর প্রেমে পড়ে যায়। তবে রাহুলের চরিত্র জানতে পেরে তার থেকে দূরে সরে যায় নন্দিনী। তাকে খুঁজে বের করতে চোর শিবুকে নিয়ে বের হয় রাহুল।

মক্ষি : অভিনয়ে সুদীপ, নানি, সামান্থা। পরিচালক এস এস রাজামৌলি। রাত ১০টা ৩০ মিনিট, স্টার গোল্ড।

গল্পসূত্র : পরস্পরকে ভালোবাসে জানি আর বিন্দু। অন্যদিকে বিন্দুকে পছন্দ করে কোটিপতি সুদীপ। বিন্দুকে পাওয়ার জন্য জানিকে হত্যা করে সে। পুনর্জন্ম নিয়ে মাছি হয়ে ফিরে আসে জানি। আর সেই অবস্থায়ই জানিকে চিনতে পারে বিন্দু। এবার দুজন মিলে সুদীপের ওপর প্রতিশোধ নেওয়া শুরু করে।

লেক প্লাসিড : অভিনয়ে বিল পুলম্যান, ব্রিজিত ফন্ডা, ব্রেন্ডন গ্লিসন। পরিচালক স্টিভ মাইনার। বিকেল ৩টা ২০ মিনিট, জি স্টুডিও।

গল্পসূত্র : লেক প্লাসিডে হঠাৎ করেই উধাও হয়ে যাচ্ছে লোকজন। বাতাসে নানা গুজব। বিশাল এক প্রাণী নাকি ওখানে আস্তানা গেড়েছে। এসবের মধ্যেই একদিন পাওয়া গেল ওয়াল্ট লসনের আধাখাওয়া লাশ। বিষয়টি তদন্ত করে দেখার জন্য লেক প্লাসিডে হাজির হয় তিনজন মানুষ। তারা কি পারবে এই রহস্য ভেদ করতে?

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)