JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বাবার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনম!

সিনেমা জগৎ 17th Jul 2017 at 7:16pm 358
বাবার সঙ্গে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনম!

বলিউড অভিনেত্রী সোনম কাপুর। তার বাবা অনিল কাপুরও একজন নামকরা অভিনেতা। কিন্তু এখনো কোনো সিনেমায় একসঙ্গে দেখা যায়নি তাদের।

মুবারাকা সিনেমায় চাচা অনিল কাপুরের সঙ্গে অভিনয় করছেন অর্জুন কাপুর। এবার অনিলের সঙ্গে সোনমকে পর্দায় দেখতে আগ্রহী অনেকেই। কিন্তু বাবার সঙ্গে একটি সিনেমায় অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিলেন সোনম। এমনটাই জানানো হয়েছে, ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে।

প্রতিবেদনে বলা হয়েছে, সম্প্রতি একটি সিনেমার প্রস্তাব পান সোনম। এ সিনেমায় অনিল কাপুরেরও অভিনয়ের কথা রয়েছে। কিন্তু চিত্রনাট্য পছন্দ না হওয়ায় সিনেমাটিতে অভিনয়ের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন সোনম। বিষয়টি পুনরায় বিবেচনা করার জন্য নাকি মেয়েকে বলেছেন অনিল কাপুর। কিন্তু সোনম জানিয়েছেন, সিনেমাটিতে অভিনয় করবেন না এটিই তার চূড়ান্ত সিদ্ধান্ত।

এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমে বলেন, ‘তাকে দেয়া চিত্রনাট্য পছন্দ করেননি সোনম। বাবার সঙ্গে তিনি অভিনয় করতে চান। কিন্তু এ অভিনেত্রী মনে করছেন, যে ধরনের সিনেমায় তিনি অভিনয় করতে চান সিনেমাটি সে ধরনের নয়।’

বর্তমানে বীরে ডি ওয়েডিং সিনেমার শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন সোনম। সিনেমাটিতে আরো অভিনয় করছেন কারিনা কাপুর, স্বারা ভাস্কর ও শিখা তালসানিয়া। এছাড়া সঞ্জয় দত্তের বায়োপিকে দেখা যাবে সোনমকে। এতে অভিনেত্রী টিনা মুনিমের চরিত্রে অভিনয় করছেন তিনি। পাশাপাশি অক্ষয় কুমার অভিনীত প্যাডম্যান সিনেমাতেও দেখা যাবে এ অভিনেত্রীকে।

তথ্যসূত্রঃ এবিপি লাইভ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)