JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

নিজেকে ‘হলিউড তারকা’ ভাবেন বলেই আইফাতে যাননি প্রিয়াঙ্কা?

বিবিধ বিনোদন Mon at 10:56pm 171
নিজেকে ‘হলিউড তারকা’ ভাবেন বলেই আইফাতে যাননি প্রিয়াঙ্কা?

সবাই যখন মুম্বাই ছেড়ে নিউ ইয়র্কে ছুটছেন আইফা পুরস্কার আসরে যোগ দিতে ঠিক তখনই নিউ ইয়র্ক থেকে মুম্বাইয়ের পথে রওনা দিলেন ‘বেওয়াচ’ অভিনেত্রী। তাই স্বভাবতই বলিউড পাড়ায় গুঞ্জন উঠেছে তবে কি বলিউড থেকে নিজেকে দূরে সরিয়ে রাখতেই এমন সিদ্ধান্ত নিলেন তিনি?

টিভি অনুষ্ঠান ‘কোয়ান্টিকো’ দিয়ে মার্কিনিদের মন জয় করেছেন আগেই। সম্প্রতি হলিউড সিনেমা ‘বেওয়াচ’ য়ে প্রশংসিত হয়েছে প্রিয়াঙ্কা অভিনীত ভিক্টোরিয়া লিডস চরিত্রটি। নিজেকে তাই পুরোদস্তুর হলিউড অভিনেত্রীই ভাবছেন প্রিয়াঙ্কা। তাই বলিউড তারকাদের অন্যতম আকর্ষণীয় ও জৌলুসময় পুরস্কার অনুষ্ঠান আইফার আসরে দেখা মেলেনি পিগি চপসের- শোনা যাচ্ছে এমনটাই!

সম্প্রতি মিড-ডে’কে দেওয়া সাক্ষাতকারে প্রিয়াঙ্কা চোপড়ার ঘনিষ্ঠ এক সূত্র বলেছে, “টিভি সিরিজ ‘কোয়োন্টিকো’ ও নতুন হলিউড ছবি ‘ইজন্ট ইট রোমান্টিক?’ ও ‘আ কিড লাইক জেইক’ নিয়ে এ মুহূর্তে ব্যস্ত রয়েছেন প্রিয়াঙ্কা। নিজেকে এখন অনেকটাই হলিউড তারকা মনে করছেন তিনি আর সে কারণেই বলিউড আসরগুলো থেকে নিজেকে গুটিয়ে নিতে চাইছেন তিনি।”

ইন্ডিযা টুডে জানায়, মিড-ডে’র এ প্রতিবেদনকে উড়িয়ে দিয়ে প্রিয়াঙ্কার মুখপাত্র বলেছেন, “এ বছর আইফা’র আয়োজকদের সঙ্গে কোনো চুক্তি হয়নি প্রিয়াঙ্কার। তাই আইফা বর্জন করার কোনো প্রশ্নই ওঠে না। তাছাড়া তার প্রযোজনা সংস্থা থেকে মুক্তি পাচ্ছে ‘ক্যায়া রে রাসকালা’ নামের একটি নতুন মারাঠি ছবি। এ জন্যই নিউ ইয়র্ক থেকে মুম্বাইতে এসেছেন তিনি।”

প্রতিবেদনটি আরও বলছে, ১৬ জুলাই, আইফা আসরের পর্দা নামার ঠিক পরদিনই নিউ ইয়র্কে ফিরে যাওয়ার কথা রয়েছে তার।

তথ্যসূত্রঃ অনলাইন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)