JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

বিপিএল থেকে বাদ পরেছে একটি নাম, নতুন দল ‘সুরমা সিক্সেস'

ক্রিকেট দুনিয়া 17th Jul 2017 at 11:06pm 1,009
বিপিএল থেকে বাদ পরেছে একটি নাম, নতুন দল ‘সুরমা সিক্সেস'

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসর বাড়ছে দল ও বিদেশি খেলোয়াড় ভিড়ানোর সংখ্যা। নভেম্বরের ৪ তারিখে শুরু হতে যাওয়া বিপিএলে প্রতি দলের একাদশে পাঁচজন করে বিদেশি ক্রিকেটার রাখার অনুমতি দিয়েছে বিপিএল গভর্নিং কাউন্সিল।

এমন হলে একটি দল বাড়ার পরও দেশি খেলোয়াড়দের অংশগ্রহণ বাড়বে না। তবে বিপিএল কাউন্সিলের সদস্য সচিব ইসমাইল হায়দার মল্লিক জানিয়েছেন, ‘দল বাড়ায় খেলোয়াড় সংকট থাকছে, এজন্যই পাঁচ বিদেশি ক্রিকেটার নেয়ার ব্যবস্থা হয়েছে। ’

সে চিন্তা মাথায় রেখে প্রতিটি দলই তাদের দল গোছাতে ব্যস্ত। যে যেভাবে পারছে বিদেশি তারকা ক্রিকেটারদের নিজেদের দলে ভিড়াচ্ছেন। এক্ষেত্রে এগিয়ে ঢাকা ডায়নামাইট। পিছিয়ে নেই চট্টগ্রাম-রাজশাহীর মতো দলগুলো। এদিকে দল গঠনের পাশাপাশি নিজ দলের নাম পরিবর্তনের কথাও ভাবছে দলগুলো।

বিপিএল থেকে বাদ পরেছে একটি দল, নতুন নাম ‘সুরমা সিক্সেস'। ইতোমধ্যে ‘সিলেট সুপারস্টার’ তাদের ফ্রাঞ্জাইজির নাম পরিবর্তনের আভাস দিয়েছে। সম্প্রতি এ বিষয়ে সিলেট সুপারস্টারের সমন্বয়ক শফিকুল ইসলাম বলেছেন, সিলেটের ইতিহাস-ঐতিহ্যের কথা মাথায় রেখে দলটির নাম ‘সিলেট সুপারস্টার’ থেকে ‘সুরমা সিক্সেস’ চিন্তা ভাবনা করছি আমরা।

অর্থাৎ বিপিএল পঞ্চম আসরে নতুন নামে আসছে দলটি। পাওয়া যাবে না সিলেট সুপারস্টারকে। প্রসঙ্গত, এ নিয়ে দলটি তৃতীয়বারের মতো দল পরিবর্তন করতে যাচ্ছে। প্রথমে এর নাম ছিল সিলেট রয়্যালস। তৃতীয় আসরের সময় নাম পরিবর্তন করে হয় ‘সিলেট সুপারস্টার’।

তথ্যসূত্রঃ অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (1)