JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "জানাবিডি ডট কম"

আনকাট সেন্সর পেলো ‘সোনাবন্ধু’

সিনেমা জগৎ Tue at 12:14am 224
আনকাট সেন্সর পেলো ‘সোনাবন্ধু’

অনেক আগেই শুটিং শেষ হয় পপি, ডিএ তায়েব ও পরীমনি অভিনীত ছবি ‘সোনাবন্ধু’র। এ ছবিটি পরিচালনা করেন জাহাঙ্গীর আলম সুমন। শুটিং, ডাবিং ও সম্পাদনা শেষে কয়েকদিন আগে সেন্সরে জমা হয় ছবিটি। আর গত রোববার এটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে।

এ বিষয়টি নিশ্চিত করেছেন সেন্সর বোর্ডের সদস্য নাসিরউদ্দিন দিলু। তিনি বলেন, ছবির গল্প ও কলাকুশলীদের অভিনয় বেশ ভালো লেগেছে। ছবিটি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে। এ ছবিতে পপি ও পরীর বিপরীতে অভিনয় করেছেন ছোট পর্দার জনপ্রিয় অভিনেতা ডি এ তায়েব।

তিনি বলেন, ছবির কাহিনীতে গ্রামের সহজ সরল জীবনের একটা গল্প। আর এবারের কোরবানির ঈদে ছবিটি মুক্তি পাবে। আমাকে একজন বাউলের চরিত্রে দেখা যাবে এতে। চরিত্রের প্রয়োজনে লালনের গান করতেও দেখা যাবে আমাকে। পপি বলেন, এ ছবির জন্য অনেকদিন ধরেই অপেক্ষা করছি। শুনে বেশ ভালো লাগছে যে অবশেষে ছবিটি আনকাট ছাড়পত্র পেয়েছে। ত্রিভুজ প্রেমের গল্প নিয়ে মাহবুবা শাহরীনের ‘হতাই’ উপন্যাস অবলম্বনে এ ছবির কাজ শেষ হয়েছে।

এদিকে পপি অভিনীত বেশকিছু ছবি মুক্তির অপেক্ষায় রয়েছে। এগুলো হলো ‘শর্টকাটে বড়লোক’, ‘লীলামন্থন’, ‘দুই ভাইয়ের যুদ্ধ’ ও ‘জীবন যন্ত্রণা’। আর পরীমনি অভিনীত মালেক আফসারী পরিচালিত ‘অন্তর জ্বালা’, শওকাতের ‘নদীর বুকে চাঁদ’, শামিমুল ইসলাম শামীমের ‘আমার প্রেম আমার প্রিয়া’ ও গিয়াসউদ্দিন সেলিমের ‘স্বপ্নজাল’ ছবিগুলো মুক্তির অপেক্ষায় রয়েছে।

উল্লেখ্য, অভিনেতা ডিএ তায়েব এর আগে মোস্তফা সরয়ার ফারুকীর পরিচালনায় ‘মেইড ইন বাংলাদেশ’ ছবিতে অতিথি চরিত্রে অভিনয় করলেও পূর্ণাঙ্গ নায়ক হিসেবে এটি তার প্রথম ছবি।

তথ্যসূত্রঃ মানবজমিন


জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)