JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

সানির গানে গেইলের চ্যালেঞ্জ

খেলাধুলার বিবিধ 18th Jul 2017 at 8:26am 458
সানির গানে গেইলের চ্যালেঞ্জ

ক্রিস গেইলের নানা ধরনের প্রতিভার সাক্ষী ক্রিকেটপ্রেমীরা। মাঠে ও মাঠের বাইরে-সবখানেই তার সরব উপস্থিতি। মাঠে যেমন ব্যাট হাতে পারপফরম্যান্স দিয়ে ঝড় তোলেন, মাঠের বাইরে তেমনি নাচ, গান কিংবা বিতর্কের জন্ম দিয়ে সবসময় আলোচনায় থাকেন ওয়েস্ট ইন্ডিজের ব্যাটিং দানব ক্রিস গেইল। সামাজিক যোগাযোগমাধ্যমে তো তিনি আরও বেশি সক্রিয়।

ফেসবুক, টুইটার কিংবা ইন্সটাগ্রাম-গেইলের খুব কম পোস্টই আছে যেটা নিয়ে আলোচনা বা সমালোচনা হয়নি। আবারও তেমন এক পোস্ট দিয়ে খবরের শিরোনাম হয়েছেন ক্যারিবীয় এই তারকা ব্যাটসম্যান। শনিবার ইন্সটাগ্রামে নিজের ব্যক্তিগত অ্যাকাউন্ট থেকে একটি ভিডিও পোস্ট করেছেন গেইল।

ভিডিওতে দেখা যায়, বলিউড অভিনেত্রী সানি লিওনের আইটেম গান ‘লায়লা ও লায়লা’-এর ছন্দে কোমড় দোলাচ্ছেন গেইল।

আইটেম গানে সানি লিওনের নাচ হুবহু নকল করার পাশাপাশি ভক্তদের চ্যালেঞ্জ ছুঁড়ে দিয়েছেন গেইল। ‘ক্রিস গেইল ড্যান্স চ্যালেঞ্জ’ হ্যাশট্যাগ দিয়ে শুধু সানি লিওন নয়, সব নারীদেরকে তার মতো নাচতে চ্যালেঞ্জ করেছেন ক্যারিবীয় এই ব্যাটিং ঝড়।

সেরা নৃত্যশিল্পীর জন্য ৫ হাজার মার্কিন ডলার পুরস্কারের ঘোষণাও দিয়েছেন গেইল। আগামী ২৪ জুলাই বিজয়ীর নাম ঘোষণা করবেন বলে জানিয়েছেন গেইল।

গেইল লিখেছেন, ‘মেয়েদের জন্য চ্যালেঞ্জ রইলো। পারলে আমার মতো নেচে দেখাও। সেরা পাঁচটি ভিডিও আমি আমার প্রোফাইলে শেয়ার করবো। সেই ভিডিওগুলো থেকে সেরা নাচিয়েকে বেছে নেবে ভিউয়াররা। ঠিকভাবে হ্যাশট্যাগ দিতে ভুল করো না। ’

শুধু কোমড় দোলাননি, হুবহু সানি লিওনের মতো করেই নেচেছেন ব্যাট হাতে ২২ গজে ঝড় তোলা এই ক্রিকেটার।

বলিউড সুপারস্টার শাহরুখ খান ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান অভিনীত ‘রইস’ ছবিতে ‘লায়লা ও লায়লা’ শিরোনামের আইটেম গানে নেচে রীতিমতো ঝড় তুলেছিলেন সানি।

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Noyon Khan
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)