JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

রাস্তা থেকে তুলে নিয়ে পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগ

দেশের খবর 18th Jul 2017 at 10:25am 434
রাস্তা থেকে তুলে নিয়ে পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় রাস্তা থেকে তুলে নিয়ে কিশোরী পোশাকশ্রমিককে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে।

গত শুক্রবার থেকে রোববার পর্যন্ত ওই কিশোরীকে ধর্ষণের অভিযোগ ওঠে।

এ ঘটনায় গতকাল সোমবার মামলা করা হয়েছে। মামলার পর বিকেলে উপজেলার গুঁজিকা গ্রাম থেকে প্রধান আসামি শাহীনের (২২) ভগ্নিপতি মঞ্জুরুল হককে গ্রেপ্তার করেছে পুলিশ।

ধর্ষণের অভিযোগ করা ওই কিশোরীর ভগ্নিপতি আবুল খায়েরের বরাত দিয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহামেদ জানান, গত শুক্রবার ভালুকায় নিজ কর্মস্থলে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হয় ওই কিশোরী। পথে উপজেলার নন্দীগ্রামের শাহীন নামের এক যুবক তাকে রাস্তা থেকে তুলে গুঁজিখা গ্রামে ভগ্নিপতি মঞ্জুরুলের বাড়িতে নিয়ে যান। ওই দিন সেখানে তাকে ধর্ষণ করেন শাহীন। এরপর শনিবার অজ্ঞান অবস্থায় ওই কিশোরীকে ময়মনসিংহ শহরের একটি বাসায় নিয়ে যান শাহীন। সেখানে তাকে দুদিন আটকে রেখে ধর্ষণ করেন তিনি। এরপর রোববার রাতে কিংবা সোমবার ভোররাতের কোনো একসময় শম্ভুগঞ্জ বাসস্ট্যান্ডে অচেতন অবস্থায় কিশোরীকে ফেলে রেখে যান শাহীন। খবর পেয়ে সোমবার সকালে কিশোরীকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন তার ভগ্নিপতি আবুল খায়ের।

ওসি আরো জানান, এ ঘটনায় কিশোরীর ভগ্নিপতি আবুল খায়েরের দায়ের করা মামলায় শাহীন, তাঁর বোন সাবিনা আক্তার ও ভগ্নিপতি মঞ্জুরুল হককে আসামি করা হয়েছে। মামলার পর থেকে শাহীন ও তাঁর বোন পলাতক আছে।

তথ্যসূত্রঃ এনটিভি অনলাইন

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)