JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

হলিউডে হচ্ছে ‘কাবিল’র রিমেক

সিনেমা জগৎ 18th Jul 2017 at 5:04pm 264
হলিউডে হচ্ছে ‘কাবিল’র রিমেক

চলতি বছর জানুয়ারিতে মুক্তি পায় হৃতিক রোশান অভিনীতকাবিল। সিনেমাটি পরিচালনা করেছেন সঞ্জয় গুপ্তা। হলিউড ও কোরিয়ান ইন্ডাস্ট্রি অনুকরণ করে সিনেমা নির্মাণে তার পরিচিত রয়েছে। এছাড়া এর আগে হলিউডের ডে অ্যান্ড নাইট সিনেমার অনুকরণে ব্যাং ব্যাং সিনেমায় অভিনয় করেছিলেন হৃতিক।

তবে মজার ব্যাপার হলো, এবার তাদের সিনেমা রিমেক করতে চাচ্ছে হলিউডের প্রযোজনা প্রতিষ্ঠান টুয়েন্টিথ সেঞ্চুরি ফক্স স্টুডিও। থ্রিলার ঘরানার ‘কাবিল’র স্বত্ত্ব নিতে অভিনেতা হৃতিক রোশানের সঙ্গে যোগাযোগ করেছে প্রযোজনা প্রতিষ্ঠানটি। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে এ তথ্য দেয়া হয়েছে।

এ প্রসঙ্গে সঞ্জয় গুপ্তা সংবাদমাধ্যমে বলেন, ‘এটা সত্য যে, টমাস জেগেয়াসের (ফক্স ইন্টারন্যাশনাল প্রোডাকশনের প্রেসিডেন্ট) মাধ্যমে হৃতিকের সঙ্গে যোগাযোগ করেছে ফক্স স্টুডিও। যদিও বিষয়টি যে পর্যায়ে রয়েছে তা নিয়ে এখনো কথা বলার সময় হয়নি। এটা আমাদের দলের জন্য খুবই সম্মানজনক। এছাড়া আনন্দের বিষয় হলো, একটি অনলাইন জরিপে কাবিল ২০১৭ সালের (প্রথম অংশের) সেরা সিনেমা নির্বাচিত হয়েছে। সুতরাং এটা আমাদের জন্য দ্বিগুণ আনন্দের।’

গত সপ্তাহে এ বিষয়ে ফক্স স্টুডিওর সঙ্গে আলোচনায় বসেছিলেন হৃতিক। এ প্রসঙ্গে একটি সূত্র থেকে জানা যায়, নিউ ইয়র্কে যাবার আগে টমাসের ফোন পেয়ে হৃতিক অবাক হয়েছিলেন। তিনি কাবিল সিনেমার স্বত্ব কিনতে চান। তারা মনে করছেন, হলিউড সিনেমার সব বৈশিষ্ট্য এতে রয়েছে। ভারতে ফিরে এ বিষয়ে বাবার সঙ্গে কথা বলবেন হৃতিক।

কাবিল প্রযোজনা করেছেন হৃতিকের বাবা রাকেশ রোশান। বিষয়টিতে ভীষণ উচ্ছ্বিসিত তিনি। এ বিষয়ে রাকেশ বলেন, ‘সিনেমাটির চিত্রনাট্যে অ্যাকশন, ড্রামা সবকিছু ছিল। এটি একটি সুন্দর হলিউড সিনেমা হতে পারে। একজন অন্ধ ব্যক্তির প্রতিশোধের গল্প হওয়ায় এটি বক্স অফিসেও ভালো ব্যবসা করেছে।’

তথ্যসূত্রঃ আজকাল

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)