JanaBD.ComLoginSign Up

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

কোহলির সাথে ছুটি শেষ, কাজে ফিরছেন আনুশকা

বিবিধ বিনোদন 18th Jul 2017 at 6:33pm 262
কোহলির সাথে ছুটি শেষ, কাজে ফিরছেন আনুশকা

কোনও দিকেই খুব একটা কান দেননি আনুশকা। এতদিন নিউ ইয়র্কে প্রেমিক বিরাট কোহলির সঙ্গে জমিয়ে ছুটি কাটিয়েছেন। বলা যেতে পারে এই কটাদিন একে অপরের মধ্যে মজে ছিলেন তাঁরা। কোনও দিকেই কর্ণপাত করেননি। নিজেদের মতো ছুটি কাটিয়েছেন। আবার সেই ছবি সোশাল মিডিয়ায় আপলোডও করেছেন তাঁরা। ব্যক্তিগত জীবনের পাশাপাশি কীভাবে ক্যারিয়ারকে সমান তালে এগিয়ে নিয়ে যেতে হয় তা ভালোই জানা আছে তাঁদের।

আর সেই কারণেই প্রেমিকের সঙ্গে ছুটি কাটানোর পরই কাজে মন দিয়েছেন অনুষ্কা। পরবর্তী ছবি সঞ্জয় দত্তের বায়োপিকের শুটিংয়ের জন্য ব্যস্ত হয়ে পড়েছেন। এমনকী, শুটিংয়ের জন্য রেডি হওয়ার ছবি সোশাল সাইটে পোস্ট করেছেন আনুশকা। আর শুটিং সেরেই আপকামিং ছবি জব হ্যারি মেট সেজলের প্রচারের জন্য সোজা মুম্বাই চলে যাবেন তিনি।

শোনা যায় সঞ্জয় দত্তের বায়োপিকে সাংবাদিকে ভূমিকায় অভিনয় করবেন আনুশকা। কিন্তু, সেই জল্পনায় পুরো পানি ঢেলে দিয়ে তিনি জানিয়েছেন, ছবিতে ক্যামিও চরিত্রে অভিনয় করবেন তিনি। কোনও সাংবাদিক বা প্রেমিকার ভূমিকায় তিনি অভিনয় করবেন না। তবে এই ছবিতে কিছুক্ষণের জন্য দেখা গেলেও তাঁর চরিত্রটি নাকি বেশ মজাদার হবে বলেই জানিয়েছেন আনুশকা। -কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)