JanaBD.ComLoginSign Up
জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..
Internet.Org দিয়ে ব্রাউজ করুন আমাদের সাইট ফ্রী , "JanaBD.Com"

তৈমুরের ভাই-বোন আসবে কি? জানালেন কারিনা

বিবিধ বিনোদন 18th Jul 2017 at 6:35pm 206
তৈমুরের ভাই-বোন আসবে কি? জানালেন কারিনা

প্রাক্তন প্রেমিক চাইছেন দ্বিতীয় সন্তান। সদ্যই দ্বিতীয় সন্তানের পরিকল্পনার কথাও স্বীকার করেছেন শহিদ কাপুরের স্ত্রী মীরা রাজপুত। দ্বিতীয় সন্তান নিয়ে কী ভাবছেন বেবো? সবে সাত মাস বয়স হয়েছে তৈমুর আলি খান পতৌদির।

কিন্তু প্রায় প্রতিদিনই পেজ থ্রি'র শিরোনামে জ্বলজ্বল করে তাঁর নাম। সাত মাসেই খুদে তারকার তকমা অবলীলায় পকেটে পুরেছে পতৌদি সাইফ-করিনার প্রথম সন্তান তৈমুর। এবার কি তবে তৈমুরের ভাই বা বোনের জন্য নতুন করে ফ্যামিলি প্ল্যানিং করবেন নবাব-দম্পতি?

প্রাক্তন প্রেমিকের মতো দ্বিতীয় সন্তান নিয়ে মোটেই আগ্রহী নন তিনি, কারিনা জানিয়ে দিলেন খোলাখুলিই। সম্প্রতি রুজুতা দিয়েকরের প্রেগন্যান্সি নোটস : বিফোর, ডিউরিং অ্যান্ড আফটার বইটির উদ্বোধনী অনুষ্ঠানে গিয়েছিলেন কারিনা।

সেখানেই দ্বিতীয় সন্তান প্রসঙ্গে বেবো বলেন, পুরো প্রেগন্যান্সি পিরিয়ড এ সবাই আমাকে খুবই সাহায্য করেছেন। কিন্তু কেন এই একই অবস্থার মধ্যে দিয়ে দ্বিতীয় বার যাব আমি?

ছোট থেকেই তৈমুরকে নিয়ে ক্যামেরার সামনে যথেষ্ট স্বচ্ছন্দ কারিনা। নিজেই বললেন, এখনকার কালচারটাই বদলে গিয়েছে। সব জায়গাতেই ফ্রেমবন্দি হতে হয়। তৈমুরও সবারই মতো। ওকে আলাদা করে ট্রিট করব কেন?

সূত্রঃ কালের কন্ঠ

জানা হবে অনেক কিছু, চালু হয়েছে জানাবিডি (JanaBD) এন্ডয়েড এপস । বিস্তারিত জানুন..

Googleplus Pint
Mizu Ahmed
Manager
Like - Dislike Votes 0 - Rating 0 of 10
Relatedআরও দেখুনঅন্যান্য ক্যাটাগরি

পাঠকের মন্তব্য (0)